ক্রীড়া ডেস্ক

  ০৮ মার্চ, ২০২০

সড়ক দুর্ঘটনায় ৮ ফুটবলারের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আফ্রিকান দেশ গিনির দ্বিতীয় বিভাগের দল এতুইলে ডি গিনির ৮ ফুটবলার। এক বিবৃতিতে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছে দেশটির পেশাদার ফুটবল লিগ কমিটি (এলজিএফপি)।

বৃহস্পতিবার সকালে বাসে রাজধানী কোনাক্রি থেকে ৬৫০ কিলোমিটার দূরে কানাকানে লিগের উদ্বোধনী ম্যাচ খেলতে যাচ্ছিলেন এতুইলে ডি গিনির ২৭ ফুটবলার। আনুমানিক ২৫০ কিলোমিটার পেরিয়ে টিম্বো নামক স্থানে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বাস চালকসহ ৮ ফুটবলার।

আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান উদ্ধারকর্মীরা। পরে নিহতদের লাশ ও আহতদের নিয়ে আসা হয় রাজধানী কোনাক্রিতে। আহতদের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন দেশটির প্রেসিডেন্ট আলফা কোন্ডে।

এদিকে, মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোক নেমে আসে গিনিতে। লিভারপুলে খেলা দেশটির মিডফিল্ডার নাবি কেইটা ও ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার পল পগবার ভাই ফ্লোরেন্টিন পগবা শোক ও সমবেদনা জানিয়েছেন নিহতদের পরিবারের প্রতি। শেষ সাড়ে তিন মাসের মধ্যে দ্বিতীয়বারের মতো দুর্ঘটনায় ফুটবলার নিহতের ঘটনা ঘটল গিনিতে। গত বছরের ডিসেম্বরে মালবাহী ট্রাকের ধাক্কায় নিহত হন ওয়াক্রিয়া এফসির দুই ফুটবলার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close