ক্রীড়া ডেস্ক

  ২৮ জানুয়ারি, ২০২০

ঘন কুয়াশায় বিধ্বস্ত হেলিকপ্টার

বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট নিহত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ঘন কুয়াশায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সাবেক মার্কিন বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট (৪১) নিহত হয়েছেন। দুর্ঘটনায় কোবি ব্রায়ান্ট ছাড়াও আরো আটজন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

কোবি ব্রায়ান্ট ছাড়া নিহত অন্যরা হলেন ব্রায়ান্টের ১৩ বছর বয়সি মেয়ে জিয়ানা মারি অনোরে ব্রায়ান্ট, বাস্কেটবল কোচ জন আলতোবেল্লি, তার স্ত্রী কেরি, মেয়ে অ্যালিসা ও সারাহ চেস্টার, সারহর মেয়ে পেটন। অন্যদের পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় সময় রোববার সকাল ১০টায় ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসাস অঞ্চলে এই দুর্ঘটনা ঘটে। লস অ্যাঞ্জেলসের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এক টুইট বার্তায় দুর্ঘটনার খবর নিশ্চিত করেছে। কোবি ব্রায়ান্ট বাকি আটজনসহ তার ব্যক্তিগত হেলিকপ্টারে চড়ে মেয়ের এক বাস্কেটবল ম্যাচ দেখতে যাচ্ছিলেন, যে ম্যাচে তার কোচ থাকার কথা। ক্যালাবাসাস পার্বত্য অঞ্চলে পৌঁছালে তাদের বহনকারী হেলিকপ্টারটি দুর্ঘটনায় পড়ে।

ব্রায়ান ছিলেন এনবিএর সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন। লস অ্যাঞ্জেলস লেকারসের হয়ে দুই দশক খেলেছেন সাবেক এই বাস্কেটবল তারকা। ২০১৬ সালে তিনি অবসরে যান।

কোবি ব্রায়ান্ট

জন্ম : ২৩ আগস্ট ১৯৭৮

মৃত্যু : ২৬ জানুয়ারি ২০২০

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close