ক্রীড়া ডেস্ক

  ১৪ নভেম্বর, ২০১৮

বিশ্বের দ্বিতীয় দামি ফুটবলার এমবাপ্পে

সময়টা বেশ ভালোই যাচ্ছে পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পের। এ বছরই বিশ্বকাপ জিতেছেন, পেয়েছেন বিশ্বকাপের উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার। ক্লাব ফুটবলেও দুর্দান্ত এই ফরাসি ‘বিস্ময় বালক’। তাই তাকে সন্তুষ্ট রাখতে ভালোই খরচ করছে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি। সুইডিশভিত্তিক সম্প্রচার মাধ্যম আরটিএসের এক প্রতিবেদনে এমনটাই জানা যায়। সেখানে বলা হয় পিএসজি তারকা এমবাপ্পের আয় সপ্তাহে দুই লাখ ৯০ হাজার পাউন্ড।

বর্তমানে বিশ্বে দ্বিতীয় দামি খেলোয়াড়ে তালিকায় আছেন এমবাপ্পে। মোনাকো থেকে ধারে আসার পর গত মৌসুমে ১৬৬ মিলিয়ন পাউন্ডে এমবাপ্পের সঙ্গে চুক্তি করে পিএসজি। পাশাপাশি পিএসজি ফরওয়ার্ড এডিনসন কাভানির আয় সপ্তাহে দুই লাখ ৯০ হাজার পাউন্ড। বাৎসরিক ১৫ মিলিয়ন পাউন্ডে পিএসজি সঙ্গে চুক্তিবদ্ধ হন এই উরুগুয়ান তারকা। পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারের আয় সপ্তাহে ছয় লাখ পাউন্ড।

তবে ফুটবলে এত অর্থের ঝনঝনানির মধ্যে যেতে চান না জানিয়েছেন এমবাপ্পে। আরটিএসে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি মধ্যবিত্ত পরিবার থেকে এসেছি। আমি টাকা আয় করছি এটাও সত্য কিন্তু ফুটবলের বাজারটাই এমন। বিশ্ব ফুটবলটা এভাবেই চলছে। এর মধ্যে আমি বিপ্লব করতে যাব না। আমি একটা প্রক্রিয়ার মধ্যে আছি। আপনার জানতে হবে কীভাবে সেখানে সম্মানের সঙ্গে থাকতে হয়।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close