ক্রীড়া ডেস্ক

  ১৮ জানুয়ারি, ২০১৮

কিউইদের টি-টোয়েন্টি দল ঘোষণা

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে ৪-০ ব্যবধানে পিছিয়ে পাকিস্তান। এখন তারা হোয়াইটওয়াশ এর মুখে। শেষ ম্যাচটিতে হারলে হোয়াইটওয়াশ হবে পাকবাহিনী। ২২ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ সামনে রেখে কাল ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে স্বাগতিক নিউজিল্যান্ড।

দলে ডাক পেয়েছেন ২০১৭ সালের ফেব্রুয়ারিতে সবশেষ নিউজিল্যান্ডের হয়ে খেলা বেন হুইলার। পাকিস্তানের বিপক্ষে শেষ ওয়ানডে ও প্রথম টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছে গতির দানব ট্রেন্ট বোল্টকে। তার পরিবর্তে শেষ ওয়ানডে মাঠে নামবেন সেথ রানচি। এর পর দ্বিতীয় টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হবে টিম সাউদিকে। আর রস টেইলর কেবল প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি খেলবেন। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলে ছুটি নেবেন লকি ফার্গুসনও।

নিউজিল্যান্ডের টি-২০ দল

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, আনারু কিচেন, কলিন মুনরো, গ্লেন ফিলিপস, সেথ র‌্যান্স, মিচেল স্যান্টনার, ইস শোধি, রস টেলর ও বেন হুইলার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist