প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ জানুয়ারি, ২০১৯

ঘটনাস্থল নাটোর ও পাবনা

কাউন্সিলর ও যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভার কাউন্সিলরকে গতকাল দিনেদুপুরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। অপরদিকে, গত শনিবার রাতে পাবনার আতাইকুলায় যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

নাটোর : নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভার কাউন্সিলর জামিরুল ইসলামকে দিনেদুপুরে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল রোববার দুপুরের দিকে উপজেলা পরিষদের অদূরে এই হত্যাকান্ডটি ঘটে। নিহত জামিরুল ইসলাম উপজেলার বিরোপাড়া গ্রামের কামারুজ্জামান কমরের ছেলে এবং গোপালপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর।

পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুর ১টার দিকে লালপুর উপজেলা পরিষদের পাশে ওত পেতে থাকা সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে জামিরুলের ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা পুলিশ জানাতে পারেনি।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক চিকিৎসক ডা. আবদুর রাজ্জাক জানান, নিহত জামিরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, বুক, পিঠসহ সারা শরীরে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়।

পাবনা : পাবনার আতাইকুলাতে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত ৯টার দিকে থানার লক্ষীপুর ইউনিয়নের শ্রীপুর বাজারে তাকে হত্যা করা হয়। নিহত হাফিজুর রহমান (৩৮) লক্ষীপুর ইউনিয়ন যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক এবং আতাইকুলা থানার লক্ষ্মীপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের আবু তাহের মিয়ার ছেলে। এ ঘটনায় রবি নামে একজনকে আটক করে আতাইকুলা থানা পুলিশ।

নিহতের আত্মীয় বরকত উল্লাহ জানান, গত শনিবার বিকেলে হাফিজের সঙ্গে এলাকায় আধিপত্য নিয়ে সাব্বির নামে একজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাফিজ সাব্বিরকে চড়-থাপ্পড় মারে। এরই জের ধরে হাফিজকে রাতে নজরুল নামে একজন মোবাইলে ডেকে শ্রীপুর বাজারে নিয়ে আসে। এরপর সাব্বির ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। আসামিদের গ্রেফতার ও বিচার দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় হাফিজের ভাই মনিরুল বাদী হয়ে নজরুল ইসলাম ও ছাব্বিরসহ ১৬ জনের নাম উল্লেখ করে আতাইকুলা থানায় একটি হত্যা মামলা করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close