ক্যারিয়ার ডেস্ক

  ১৫ জুলাই, ২০১৭

ব্র্যাকে নারী ম্যানেজমেন্ট ট্রেইনি নিয়োগ

কর্মক্ষেত্রে নারীদের সম্পৃক্ততা বাড়াতে এবং দক্ষ নারী কর্মশক্তি গড়ে তোলার লক্ষ্যে ব্র্যাক তাদের ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রামে এবারই প্রথম শুধু নারী ম্যানেজমেন্ট ট্রেইনি নিয়োগ দিচ্ছে। ইতোমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে, পদটিতে আবেদনের শেষ তারিখ ২১ জুলাই ২০১৭ পর্যন্ত।

আবেদনের যোগ্যতা

আবেদনকারীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। এ ক্ষেত্রে আবেদনকারীর সিজিপিএ কমপক্ষে ৩.০ অথবা প্রথম শ্রেণি হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীদের সংশ্লিষ্ট খাতে এক বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার পাশাপাশি আবেদনকারীকে যোগাযোগে দক্ষ, নেতৃত্ব দেওয়া, বিশ্লেষণে দক্ষ এবং সমন্বয় করে কাজ করায়ও দক্ষ হতে হবে।

আবেদন প্রক্রিয়া

আবেদনকারীকে অনলাইনে সিভি পাঠিয়ে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনের জন্য আবেদনকারীদের [email protected] এই ঠিকানায় ই-মেইলের মাধ্যমে তাদের সিভি পাঠাতে হবে। ই-মেইলের বিষয়বস্তুর ঘরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

বেতন-ভাতা এবং অন্যান্য সুযোগ-সুবিধা

ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে নিয়োগপ্রাপ্ত ব্যক্তিদের মাসে ৩৫ হাজার টাকা হারে মাসিক বেতন দেওয়া হবে। নিয়মিত বেতনের পাশাপাশি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, স্বাস্থ্য, জীবনবিমা ইত্যাদি সুবিধা ভোগ করবেন। প্রথম এক বছর শিক্ষানবিসকাল পার হওয়ার পর কাজের দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে ম্যানেজমেন্ট ট্রেইনিদের রিজওনাল ম্যানেজার হিসেবে নিয়োগ দেওয়া হবে এবং সেই অনুযায়ী বেতন-ভাতা ও অন্যান্য সুবিধাও বৃদ্ধি করা হবে।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist