চাকরি ডেস্ক

  ২৫ আগস্ট, ২০১৮

বাছাই চাকরি

* প্রধানমন্ত্রীর কার্যালয়

পদ ও যোগ্যতা : ব্যবস্থাপক, ১টি। দ্বিতীয় শ্রেণির স্নাতকসহ (সম্মান) অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর এবং সরকারি, আধাসরকারি বা স্বায়ত্তশাসিত সংস্থায় সংশ্লিষ্ট কাজসম্পর্কিত নবম বা তদূর্ধ্ব গ্রেডের পদে ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা।

বেতনক্রম : ৪৩০০০-৬৯৮৫০ টাকা।

পদ ও যোগ্যতা : সহকারী ব্যবস্থাপক, ১৫টি। যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) অথবা প্রথম শ্রেণির স্নাতকোত্তর এবং কম্পিউটার চালনায় দক্ষ। আইন কর্মকর্তা, ১টি। আইন বিষয়ে অন্যূন প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর আইন বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকসহ (সম্মান) ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর। কম্পিউটার চালনায় দক্ষ।

বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ২০ সেপ্টেম্বর।

যোগাযোগ : উপসচিব, ব্যবস্থাপক (অর্থ ও বাজেট) ও সদস্যসচিব, পঞ্চম-নবম গ্রেডের বিভিন্ন পদে সরাসরি নিয়োগ সুপারিশ প্রণয়নের নিমিত্তে গঠিত বাছাই কমিটি।

সূত্র : ইত্তেফাক, ৩০ জুলাই

* মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

পদ ও যোগ্যতা : প্রভাষক, পরিসংখ্যান, ৩টি। এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০। পরিসংখ্যানে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় সিজিপিএ ৩.৫০। শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ৫ সেপ্টেম্বর।

যোগাযোগ : রেজিস্ট্রার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল।

সূত্র : সমকাল, ১ আগস্ট

* রাজশাহী বিশ্ববিদ্যালয়

পদ ও যোগ্যতা : অধ্যক্ষ, ১টি। এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৩.০০। যেকোনো বিষয়ে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর পর্যায়ে ন্যূনতম সিজিপিএ ২.৫০ বা দ্বিতীয় বিভাগ/শ্রেণি। সহকারী অধ্যাপক হিসেবে ৮ বছরের অভিজ্ঞতাসহ ১৮ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা।

বয়সসীমা : ন্যূনতম ৪৫ বছর।

বেতনক্রম : ৫০০০০-৭১২০০ টাকা।

পদ ও যোগ্যতা : প্রভাষক, অর্থনীতি, ১টি। গার্হস্থ্য বিজ্ঞান, ১টি। এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার প্রতিটিতে ন্যূনতম জিপিএ ৩.০০। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রতিটিতে ন্যূনতম সিজিপিএ ২.৫০।

বয়সসীমা : ন্যূনতম ৩৮ বছর।

বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ৩ সেপ্টেম্বর।

যোগাযোগ : পরিচালক, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এবং সভাপতি, স্কুল পরিচালনা পরিষদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল, রাজশাহী।

সূত্র : কালের কণ্ঠ, ৩ আগস্ট

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close