বিনোদন ডেস্ক

  ২৪ মে, ২০১৭

শ্রুতি হাসানের সংঘমিত্র

‘বাহুবলী’ সিনেমাকে বর্তমানে বলা হচ্ছে বিশ্বের সবচেয়ে আলোচিত সিরিজ চলচ্চিত্র। এই সিরিজে নামভূমিকায় অভিনয় করে দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন তামিল অভিনেতা প্রভাস। বিভিন্ন ভাষায় মুক্তি পাওয়া ছবিটির দ্বিতীয় সিক্যুয়েল ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ আয় করেছে প্রায় দেড় হাজার কোটি রুপি। তবে সেই আয়কেও ছাড়িয়ে নতুন রেকর্ড করার চ্যালেঞ্জ নিয়ে এবার আসছে নতুন ছবি ‘সংঘমিত্র’। এই ছবিতে অভিনয় করবেন তামিল সুপারস্টার শ্রুতি হাসান। সুন্দর সি’য়ের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে পৌরাণিক কাহিনীভিত্তিক চলচ্চিত্র ‘সংঘমিত্র’। বলা হচ্ছে, বাহুবলীকে টেক্কা দেবে এই ছবি।

‘বাহুবলী’র সাফল্যের পর পৌরাণিক কাহিনীভিত্তিক ছবি নির্মাণের দিকে ঝুঁকছেন দক্ষিণের অনেক নির্মাতাই। তারই ধারাবাহিকতায় শ্রুতি হাসান অভিনীত ‘সংঘমিত্র’ চলচ্চিত্রটির আগমনী বার্তা আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে। ২৫০ কোটি রুপি বাজেটের ছবিটি ‘বাহুবলী’র মতোই দুই খ-ে নির্মিত হবে। দুই খ-ের এই মহাকাব্যিক ছবির প্রযোজনায় থাকছে থেনাডাল স্টুডিও। শ্রুতি হাসান ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করছেন জয়ম রবি ও আয়রা। সংগীতের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন এ আর রহমান।

ছবিটি নিয়ে জাঁকজমকের মাত্রা দেখে অনেকেই ধারণা করছেন, এই ছবি বাহুবলীকেও ছাড়িয়ে যেতে পারে।

১৮ শতকের তামিল ইতিহাসের ওপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। পরিচালক সুন্দর সি মনে করেন, ‘বাহুবলী’ দক্ষিণের চলচ্চিত্রকে জাতীয় পর্যায়ে নিয়ে গেছে। আর ‘সংঘমিত্র’ দক্ষিণের চলচ্চিত্রকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাবে। এখন সেটাই দেখার প্রত্যাশায় সবাই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist