বিনোদন প্রতিবেদক

  ১৫ জুলাই, ২০২০

আজ সমাহিত হবেন এন্ড্রু কিশোর

আজ বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত হবেন বাংলা চলচ্চিত্রের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। তার ছেলেমেয়ে দেশের বাইরে থাকায় এত দিন মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা ছিল। গত ৭ জুলাই ছেলে এন্ড্রু জুনিয়র সপ্তক এবং ১৩ জুলাই দেশে ফিরেছেন মেয়ে সংজ্ঞা।

এন্ড্রু কিশোরের দুলাভাই ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস জানান, এন্ড্রু কিশোরের মরদেহ এখন হিমঘরে রয়েছে। সেখান থেকে আজ সকাল ৯টায় মরদেহ নগরীর চার্চ অব বাংলাদেশে নিয়ে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করা হবে। এরপর বেলা ১১টার দিকে এই চার্চের নিজস্ব কবরস্থানে নেওয়া হবে। সেখানে তার বাবা-মায়ের সমাধি আছে। সেখানে জনসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য এন্ড্রু কিশোরের মরদেহ কিছুক্ষণ রাখা হবে। বেলা ১টার দিকে মরদেহ সমাহিত করা হবে।

এর আগে এন্ড্রু কিশোরকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ বেলা ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে রাখার কথা থাকলেও তা বাতিল করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, মরদেহ খুব ভালো নেই। বেশ কয়েক দিন হয়ে গেছে। বিদ্যুৎ ঠিকমতো ছিল না। এ অবস্থায় দুর্গন্ধ হতে পারে। এ কারণে বিশ্ববিদ্যালয়ে শেষ শ্রদ্ধা জানানোর জন্য লাশ নেওয়া সম্ভব হচ্ছে না।

তিনি আরো বলেন, ‘করোনার কারণে আমরা চাই না অনেক লোকজন উপস্থিত হোক। করোনায় রাজশাহীর অবস্থা ভালো নেই। বেশি মানুষ এসে কেউ ক্ষতিগ্রস্ত হোক, তা আমরা চাই না। যত কম লোক উপস্থিত হবেন, ততটাই সবার জন্য মঙ্গল হবে।’

এদিকে দীর্ঘদিন মরণব্যাধি ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে গত ৬ জুলাই না ফেরার দেশে পাড়ি দেন বাংলা গানের প্লেব্যাক সম্রাট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close