বিনোদন প্রতিবেদক

  ২৮ ফেব্রুয়ারি, ২০২০

প্রথমবার নাটকে অপূর্ব-তানহা

প্রথমবার জুটি হয়ে অভিনয় করলেন জিয়াউল ফারুক অপূর্ব ও তানহা তাসনিয়া। নাট্যকার, পরিচালক ও অভিনেতা সোহেল আরমানের নির্দেশনায় ‘মিথ্যে প্রেম’ নাটকে একসঙ্গে দেখা যাবে তাদের।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, গল্পে বিয়ে থেকে নিজেকে বাঁচানোর জন্য তানহা অপূর্বকে তারসঙ্গে মিথ্যে প্রেম করার জন্য অনুরোধ করেন। কিন্তু একসময় তানহাই সত্যি সত্যিই অপূর্বর প্রেমে পড়ে যান। কিন্তু মিথ্যে প্রেম কী আর সত্যি প্রেমে পরিণত হতে পারে? তাই জানতে হলে চোখ রাখতে হবে নাটকটি প্রচারের পূর্ব পর্যন্ত।

অপূর্ব বলেন, সোহেল ভাইয়ের নির্দেশনায় এর আগেও অনেক নাটকে কাজ করেছি। যেহেতু তিনি নিজেই নাটক রচনা করেন তাই নিজের মতো করেই একটি চমৎকার গল্প বলার চেষ্টা করেন। তার গল্পটাই প্রাণ। আর নির্মাতা হিসেবেও অসাধারণ, যে কারণে গল্পটা শিল্পীদের অভিনয়ের মধ্যদিয়ে আরো প্রাণবন্ত করে তোলেন। তানহা আমার সঙ্গে প্রথম কাজ করেছেন। তার অভিনীত নীল চরিত্রটি বেশ ভালোভাবেই ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন।

তানহা বলেন, মিথ্যে প্রেম নাটকটি একটি রোমান্টিক শেড গল্পের নাটক। আমি আমার চরিত্রটি যতটা ভালোভাবে ফুটিয়ে তোলা সম্ভব সেই চেষ্টাই করেছি। সোহেল ভাইয়ের নির্দেশনায় প্রথম কাজ করেছি। অনেক যতœ নিয়ে কাজ করেন তিনি। মূলকথা সোহেল ভাই এবং অপূর্ব ভাইয়ের ভীষণ সহযোগিতায় আমি আমার চরিত্রটি যথাযথভাবেই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি, নাটকটি দর্শক বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।

নির্মাতা সূত্রে জানা গেছে আসছে ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

এদিকে তানহা অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ছিল নীরবের বিপরীতে রফিক শিকদারের ‘ভোলাতো যায় না তারে’। এরপর তিনি শাকিব খানের সঙ্গে শফিক হাসানের ‘ধূমকেতু’ সিনেমায় ও সর্বশেষ আরিফিন শুভর বিপরীতে জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’ সিনেমায় অভিনয় করেন। সোহেল আরমান পরিচালিত অপূর্ব অভিনীত জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘আমার হৃদয় তোমার’,‘ অবশেষে বৃষ্টি’, ‘সঙ্গে নিও’, ‘প্রেম দূত’ ইত্যাদি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close