বিনোদন প্রতিবেদক

  ২৭ ফেব্রুয়ারি, ২০২০

আসছে পরম-তিশার ‘হলুদবনি’

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘হলুদবনি’। এটির শুটিং শুরু হয়েছিল ২০১৭ সালে। এরপর দীর্ঘ সময় নিয়ে সিনেমাটির কাজ শেষ হয়। এবার মুক্তি পেতে চলেছে ভারত-বাংলাদেশের তারকাবহুল সিনেমা ‘হলুদবনি’। যৌথ প্রযোজনার এ সিনেমা আসছে ৬ মার্চ মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে ইমপ্রেস টেলিফিল্ম।

দেশের শীর্ষস্থানীয় এই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়, ৬ মার্চ রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারে মুক্তি দেওয়া হবে ‘হলুদবনি’। সিনেমাটির তিনটি প্রধান চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দাম।

সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদবনি’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি। যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের তাহের শিপন আর ভারতের মুকুল রায় চৌধুরী। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত।

ইতোমধ্যে চ্যানেল আইয়ের ইউটিউবে প্রকাশ পেয়েছে হলুদবনির ট্রেলার। যেখানে দেখা যায়, সিনেমাটির প্রধান তিন চরিত্র জটিল একটি সম্পর্কে ডুবে আছেন। ‘হলুদবনি’ বাংলাদেশ থেকে ইমপ্রেস টেলিফিল্ম এবং আর ভারত থেকে টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট যৌথভাবে প্রযোজনা করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close