বিনোদন ডেস্ক

  ২০ নভেম্বর, ২০১৯

বাসায় ফিরেছেন নুসরাত

শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) তাকে চিকিৎসা নিতে হয়েছে। তবে তিনি এখন সুস্থ আছেন। এক দিন পরই বাসায় ফিরেছেন বসিরহাটের এই সংসদ সদস্য।

রোববার রাতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত। এরপর গত সোমবার রাত ৮টার দিকে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। এ সময় তিনি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি ভালো আছি। কেউ চিন্তা করবেন না।’

নুসরাত জানান, তার অ্যাজমার সমস্যা অনেক দিনের। হঠাৎ তা প্রচন্ড বেড়ে যায়। তাই হাসপাতালে যেতে হয়েছে। তবে এখন তিনি ভালো আছেন। বাড়ি ফিরে আবার কাজ শুরু করবেন।

জানা যায়, রোববার নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করা হয়েছিল। হঠাৎ সেখানেই অসুস্থবোধ করলে দ্রুত নুসরাতকে হাসপাতালে ভর্তি করা হয়। তার সার্বক্ষণিক খোঁজ রাখেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে গুঞ্জন ছড়ায়, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নুসরাত অসুস্থ হয়েছেন। কিন্তু প্রথম থেকেই তার পরিবারের সদস্যরা বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ সিনেমার মাধ্যমে টালিউডে পা রাখেন নুসরাত জাহান। এতে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয় দক্ষতার গুণে তিনি জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close