বিনোদন ডেস্ক

  ২২ জুন, ২০১৯

লন্ডনে নকল রূপে প্রিয়াঙ্কা!

সময়টা ভালোই যাচ্ছে বলিউডের দেশিগার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর স্বামী নিক ও তার পরিবারের সঙ্গে দুর্দান্ত একসময় কাটতে দেখা যাচ্ছে তাকে। সোশ্যাল মাধ্যমে ভালো থাকার খবর দিচ্ছেন প্রিয়াঙ্কা নিজেই। বিয়ের পরই নতুন নতুন চলচ্চিত্র, কানের লাল গালিচায় হাঁটা ও ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে একের পর সুখবর দিয়ে চলেন এ সুন্দরী। এবারও এলো আরেক সুখবর। লন্ডনের মাদাম তুসোতেও উন্মোচন করা হলো প্রিয়াঙ্কা চোপড়ার মোমের মূর্তি।

এর আগে গত ফেব্রুয়ারিতে নিউইয়র্কের মাদাম তুসোতে উন্মোচন হয় মোমের প্রিয়াঙ্কাকে। চার মাস পরই এই বিশ্বসুন্দরীর মোমের মূর্তি উন্মোচন করল লন্ডনের মাদাম তুসো। বিশ্বব্যাপী মাদাম তুসোর চারটি জাদুঘর রয়েছে। তার দুটিতেই স্থান পেল মোমের প্রিয়াঙ্কা।

২০১৭ সালের গোল্ডেন গ্লোবের সাজকে ফুটিয়ে তোলা হয়েছে লন্ডনের মাদাম তুসোর মোমের প্রিয়াঙ্কায়। গোল্ডেন গ্লোবের এই সুন্দরী রালফ লরেনের গোল্ডেন সিকুইন গাউন পড়েছিলেন। ঠিক সেই সাজেই দেখা যাচ্ছে এখানেও।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। ‘লন্ডনকে আমি ভালোবাসি। শক্তি আর সাহসের শহর এটি। উদ্দীপনার শহরও। মাদাম তুসোর লন্ডন দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close