বিনোদন প্রতিবেদক

  ১২ এপ্রিল, ২০১৯

অনুপমা মুক্তির বৈশাখের গান

পহেলা বৈশাখ উপলক্ষে বাংলাদেশ বেতারে প্রচারের জন্য ফোয়াদ নাসের বাবুর সুর-সংগীতে অনুপমা মুক্তি একটি বৈশাখের গানের কণ্ঠ দিয়েছেন। গানের কথা হলো ‘নতুন দিনে নতুন বছরের আবাহনে’। গানটি লিখেছেন নূরুল ইসলাম মানিক। এর আগেও ফোয়াদ নাসের বাবুর সুর-সংগীতে গান গেয়েছেন মুক্তি।

অনপুমা মুক্তি বলেন, ‘এর আগেও বাবু ভাইয়ের সুর-সংগীতে গান গেয়েছি। এবারের গানটিও খুব সুন্দর হয়েছে। গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। ধন্যবাদ বাবু ভাইকে বাংলাদেশ বেতারের পহেলা বৈশাখের একটি গান করার সুযোগ করে দেওয়ার জন্য।’

এদিকে পহেলা বৈশাখের দিন অনুপমা মুক্তি এটিএন বাংলা আয়োজিত বিশেষ অনুষ্ঠানে বেলা ১১টায় সংগীত পরিবেশন করবেন। বিশেষ অনুষ্ঠানটি উদ্যাপিত হবে রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে। এ ছাড়া অনুপমা মুক্তি তার স্বামী শরীফ রাজকুমারের সুর-সংগীতে একটি দেশের গানে কণ্ঠ দিয়েছেন। গানটি লিখেছেন মিলন খান। গানের কথা হচ্ছে ‘অন্তর আমার লাল-সবুজের প্রান্তর’।

প্রসঙ্গত, অনুপমা মুক্তির সিনেমায় গাওয়া বিখ্যাত গান হচ্ছে কোহিনুর আক্তার সূচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ সিনেমার ‘তুমি সুতোয় বেঁধেছো শাপলার ফুল না কী তোমার মন’ গানটি। এতে অনুপমা মুক্তির সহশিল্পী ছিলেন সুবীর নন্দী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close