বিনোদন প্রতিবেদক

  ১২ মার্চ, ২০১৯

নতুনরূপে আঁখি আলমগীর

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। গানের দুনিয়ায় অবাধ বিচরণ তার। দেশ ও দেশের বাইরে নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকলেও শ্রোতাদের নতুন নতুন গান উপহার দিতে ভোলেন না এ শিল্পী। আর নতুন গান মানেই নতুনরূপে ভিডিওতে হাজির আঁখি। তবে অতীতের সব রূপ পেছনে ফেলে এবার সম্পূর্ণ নতুন লুকে হাজির হচ্ছেন তিনি। থাকছে তার দর্শক-শ্রোতাদের জন্য বাড়তি চমক। তার নতুন গান ‘ল্যায়লা’তে নতুনরূপে হাজির হচ্ছেন এ তারকা। প্রসেনজিত মুখার্জির কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অমøান চক্রবর্তী। ভিডিও নির্মাণে কলকাতার টিভিওয়ালা মিডিয়া। ভিডিওটি পরিচালনা করেছেন রাহুল ঘোষ।

নাচে-গানে ভরপুর ‘ল্যায়লা’তে আঁখি আলমগীর যেন ফিরে গেছেন তার সেই ষোড়শী জীবনে। নিজে নেচেছেন, নাচিয়েছেন কলকাতার একটি ড্যান্স গ্রুপকেও।

এ বিষয়ে আঁখি আলমগীর বলেন, ‘অনেকদিন পর আমি আমার নিজের একক গান ছাড়ছি। দীর্ঘ একটা বিরতি দিয়েছি বলেই অনেক প্ল্যান আর আয়োজন করে এ ভিডিওটি তৈরি করেছি। তবে আমার অন্য গানগুলো থেকে ল্যায়লা গানে আমার আবেদনটা একটু ভিন্নই। সম্পূর্ণ নতুনরূপে আমি হাজির হচ্ছি শ্রোতা-দর্শকদের সামনে।’ গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। আগামী বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close