বিনোদন প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০১৯

হাসপাতালে আলাউদ্দিন আলী

বাংলা গানের কিংবদন্তি সুরকার আলাউদ্দিন আলী ভালো নেই। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। আলাউদ্দিন আলীর স্বজনদের বরাত দিয়ে নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, এই সংগীত ব্যক্তিত্বকে বর্তমানে আইসিইউতে রাখা হয়েছে। শ্বাসকষ্টজনিত রোগে ভোগার কারণে হঠাৎ তার অবস্থা খারাপের দিকে গেলে দ্রুত হাসপাতালে আনা হয়। দেশবাসীর কাছে আলাউদ্দিন আলীর সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন তার স্ত্রী ফারজানা মিমি।

এর আগে অসুস্থতার জন্য বেশকিছু দিন কাজের বাইরে ছিলেন আলাউদ্দিন আলী। তবে গেল সপ্তাহেই কাজে ফেরার ঘোষণা দিয়েছিলেন তিনি। বলেছিলেন, ‘এখন তিনি সুস্থ। কাজের জন্য ফিট।’ কিন্তু এমন ঘোষণার দিন কয়েকের মধ্যেই ফের অসুস্থ হলেন সংগীতের এই কিংবদন্তি।

ও আমার বাংলা মা তোর, সূর্যোদয়ে তুমি, সূর্যাস্তেও তুমি ও আমার বাংলাদেশ, বন্ধু তিন দিন তোর বাড়ি গেলাম দেখা পাইলাম না, যেটুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে, প্রথম বাংলাদেশ, আমার শেষ বাংলাদেশ, এমনও তো প্রেম হয়, চোখের জলে কথা কয়, আছেন আমার মুক্তার, আছেন আমার ব্যারিস্টার, জন্ম থেকে জ্বলছি মাগো, ভালোবাসা যত বড় জীবন তত বড় নয়- এমন আরো শতাধিক কালজয়ী গানের রূপকার আলাউদ্দিন আলী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close