বিনোদন প্রতিবেদক

  ২০ জানুয়ারি, ২০১৯

ভারত মাতাচ্ছেন ফারিয়া

বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক নুসরাত ফারিয়া। মডেলিংয়েও কম যাননি। তবে সবকিছু ছাড়িয়ে বর্তমানে সিনেমার কাজ নিয়েই ব্যস্ত এ শিল্পী। ইতোমধ্যে তার বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবিটি। এ ছবিতে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের বিপরীতে প্রথমবার বড় পর্দায় তাকে দর্শকরা দেখতে পাবেন।

বর্তমানে ফারিয়া বেশ কিছু শোর কাজে পশ্চিম বাংলায় অবস্থান করছেন। এ প্রসঙ্গে স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘বেশ কয়েকটি শোর কাজে ভারতে এসেছি। এখানকার দর্শকরাও শোগুলো বেশ এনজয় করছে। এ ছাড়া পশ্চিম বাংলায় আরো বেশ কিছু শোতে অংশ নেওয়ার কথা রয়েছে।’ সেই শোগুলোর কাজ শেষ করে শিগগিরই ঢাকায় ফিরবেন নুসরাত ফারিয়া। আর ফিরেই ‘শাহেনশাহ’ ছবির প্রচারণায় অংশ নেবেন। এদিকে কিছুদিন আগে হুয়াই মোবাইল কোম্পানির প্রচারণায়ও কাজ করেছেন নুসরাত ফারিয়া। সেখানে তার সঙ্গে মডেল হিসেবে রয়েছেন ‘পোড়ামন টু’খ্যাত অভিনেতা সিয়াম আহমেদ।

যৌথ প্রযোজনার ছবির বাইরে কলকাতার ছবিতেও অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস টু’, ‘ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিগুলোতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এ অভিনেত্রী। সবশেষ গত বছরের জানুয়ারিতে বাংলাদেশে তার অভিনীত এবং ভারতের অশোক পতি পরিচালিত ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করেন ফারিয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close