বিনোদন প্রতিবেদক

  ১৬ জানুয়ারি, ২০১৯

অপূর্ব-সাফার ‘তুমি বললে’

টিভি নাটকের নন্দিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর স্ত্রী নাজিয়া হাসান অদিতির গল্পে এবারই প্রথম অভিনয় করেছেন অপূর্ব ও টিভি পর্দার প্রিয়মুখ সাফা কবির। ভালোবাসা দিবসের বিশেষ ‘তুমি বললে’ নাটকে তারা দুজন আবারও জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। রোমান্টিক গল্পের নাটক ‘তুমি বললে’তে অপূর্ব অভিনয় করেছেন আয়ান চরিত্রে এবং সাফা অভিনয় করেছেন হৃদিতা চরিত্রে। নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এর আগে একই পরিচালকের ‘তোমার জন্য’ নাটকে অপূর্ব সাফা অভিনয় করেছিলেন। নাটকটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। আবারও একই জুটিকে নিয়ে নাটক নির্মাণ প্রসঙ্গে মাহমুদুর রহমান হিমি বলেন, আমার নির্দেশিত তোমার জন্য নাটকে অপূর্ব এবং সাফার অভিনয় দর্শক বেশ উপভোগ করেছিলেন। তাই দর্শকের অনুরোধও আছে এই জুটিকে নিয়ে নাটক নির্মাণের। যেহেতু দর্শকের জন্যই নাটক নির্মাণ করি, তাই আবারও অপূর্ব ভাইয়া ও সাফাকে নিয়ে তুমি বললে নির্মাণ করেছি। ধন্যবাদ নাজিয়া হাসান ভাবীকে এমন চমৎকার একটি গল্পের জন্য। গেল ১৩ ও ১৪ জানুয়ারি রাজধানীর উত্তরার একটি নতুন শুটিং হাউজে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। আগামী ভালোবাসা দিবসে সেভেন টিউন এন্টারটেইনম্যান্ট’এ প্রচার হবে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, সাফা কবির খুব কিউট, গুছানো এবং শান্তশিষ্ট একটি মেয়ে। অভিনয়ে এ সময়ে সাফা নিঃসন্দেহে অনেক ভালো করছে।

সাফা কবির বলেন, অপূর্ব ভাইয়া এমনই একজন সহশিল্পী, বড় ভাই যিনি আমাকে অভিনয়ে গাইড করেন, আমাকে আমার ভালোর জন্যই নানা উপদেশ দিয়ে থাকেন। যা আমি আন্তরিকভাবেই গ্রহণ করি। তাছাড়া অপূর্ব ভাইয়ার সঙ্গে অভিনয় করে অভিনয়েও আমি নিজেকে সমৃদ্ধ করার চেষ্টা করি। মূলকথা অপূর্ব ভাইয়ের মতো যারা সিনিয়র অভিনয় শিল্পী আছেন তারা সঙ্গে থাকলে ইউনিটও বেশ সতর্ক থাকে প্রতিটি কাজে। ধন্যবাদ হিমি ভাইকে আমাকে আবারও সুন্দর একটি কাজের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য। অপূর্ব অভিনীত নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ ধারাবাহিকটি মাছরাঙ্গা টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে। তার অভিনীত একমাত্র সিনেমা ‘গ্যাংস্টার রিটার্নস’। এদিকে গত বছরের শেষপ্রান্তে রাসেল শিকদারের নির্দেশনায় ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন সাফা কবির। আগ্রহ আছে তার সিনেমায় কাজ করার। তবে গল্প এবং চরিত্র ভালোলাগাটাই তার কাছে গুরুত্বপূর্ণ বিষয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close