বিনোদন প্রতিবেদক

  ১৫ জানুয়ারি, ২০১৯

তাদের ‘ফুল কলি’

‘ফুল কলি’ শিরোনামের নতুন একটি নাটক নির্মাণ করলেন স্বাধীন ফুয়াদ। এস সিরাজীর রচনায় নাটকটিতে অভিনয় করেছেন মডেল অভিনেত্রী রানী আহাদ, নজরুল রাজ, অদ্বিতীয়া চৌধুরী আশাসহ অনেকে।

নাটকটির গল্প নিয়ে নির্মাতা জানান, ঢাকা থেকে গ্রামে এসেছেন ফুল ও কলি নামের দুজন মেয়ে। উঠেছেন একটি রিসোর্টে। গ্রামের অনেকের কাছে তারা পরিচয় দেন সিনেমার নায়িকা বলে। তবে সাজগোজ দেখে তাদের নায়িকাই মনে হয়। এলাকার ছেলে ফরিদ আর মালেক তাদের দেখে থমকে দাঁড়ায়। পরিচয় জানতে চাইলে ফুল ও কলি জানান, তারা সিনেমার নায়িকা, ঢাকা থেকে এসেছেন। ফরিদ ও মালেক নায়িকা ভেবে তাদের সঙ্গে সুন্দর করে কথা বলেন। এছাড়া অভিনয় করার আগ্রহ প্রকাশ করেন। ফুল ও কলি তাদের ফোন নম্বর নিয়ে আসেন। পরবর্তীতে জয়নাল নামের আরেকজনের সঙ্গে দেখা হয় তাদের। তাকেও একই পরিচয় দেন। সিনেমায় অভিনয় করার সুযোগ করে দেবেন বলে আশ্বস্ত করেন। এরপর অভিনয়ের কথা বলে তিনজনের কাছ থেকে টাকা নিয়ে ঢাকায় চলে আসেন ফুল ও কলি। তারপর শুরু হয় নানা বিড়ম্বনা। এমন গল্প নিয়েই এগিয়েছে ‘ফুল কলি’ নাটকের দ্যৃশপট।

নির্মাতা আরো জানান, গতকাল গোপালগঞ্জের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close