বিনোদন প্রতিবেদক

  ০১ জানুয়ারি, ২০১৯

চলচ্চিত্রে অভিষেক হচ্ছে ঐশীর

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করা বাংলাদেশি মিস ওয়ার্ল্ড জান্নাতুল ফেরদৌস ঐশী দেশের মাটিতে পা রেখেই এফডিসিতে আমন্ত্রণ পেলেন। আর তা অবশ্যই ঢাকাই ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে। ইতোমধ্যে বেশ কয়েকটি প্রস্তাব পেয়েছেন, যে কারণে তিনি দ্বিধান্বিত ঐশী।

ইতোমধ্যে অনেকের গল্প ফিরিয়েও দিয়েছেন তিনি। ক্যারিয়ারের শুরুতেই ঐশী চান এমন কিছু উপহার দিতে, যা দর্শক হৃদয়ে দাগ কেটে দেবে। যেনতেন স্ক্রিপ্টে কাজ করতে আগ্রহী নন তিনি। প্রস্তাবিত প্রতিটি গল্পের গভীরে গিয়ে তিনি সিদ্ধান্ত নিচ্ছেন।

এ প্রসঙ্গে ঐশী জানান, ‘আমি আসলে শুরুতে একটা চমৎকার গল্পে কাজ করতে চাই। নাচে-গানে ভরপুর সিনেমা হতে হবে, এমন কোনো কথা নেই।’ জানা গেছে, ঐশীর সঙ্গে যোগাযোগ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এদিকে পরিচালক রাজু চৌধুরী তার ‘রাজকন্যা’ শিরোনামে ছবিতে নাম ভূমিকায় চেয়েছেন ঐশীকে। কিন্তু প্রথম ছবিতে এমন চরিত্র পছন্দ নয় ঐশীর।

নতুন ছবিতে কাজ নিয়ে ঐশী বলেন, ‘কিন্তু আমি হুট করে কোনো সিদ্ধান্ত নিতে চাইছি না। প্রস্তাবিত গল্পের গুরুত্ব বোঝার চেষ্টা করছি, তার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’ তবে কোন ছবি দিয়ে ঢালিউড পর্দায় অভিষেক হতে যাচ্ছে সে বিষয়ে শিগগির জানাবেন ঐশী।

কিন্তু পিরোজপুরের মেয়ে ঐশীর দিকে তাকিয়ে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রি। কেননা, আপাতত ঐশীতে মুগ্ধ শোবিজ অঙ্গন। বিশ্ব সুন্দরীর সেরা মুকুটটি মাথায় না পরতে পারলেও প্রথমবারের মতো কোনো বাংলাদেশি হিসেবে এই প্রতিযোগিতার সেরা ত্রিশে জায়গা করে নেন তিনি। যে কারণে তার ফ্যান, ফলোয়ার বাড়ছে হুহু করে। আর ঐশীর এই জনপ্রিয়তাকে পুঁজি করতে চাইছেন দেশের পরিচালক ও সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close