বিনোদন ডেস্ক

  ২৮ নভেম্বর, ২০১৮

বর্ণিল সাজে সেজেছে প্রিয়াঙ্কার বাড়ি

ঘনিয়ে এলো বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের বিয়ের শুভক্ষণ। আগামীকাল থেকে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হতে যাচ্ছে। চলবে ৩ ডিসেম্বর সোমবার পর্যন্ত। এর মধ্যেই প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাড়ি হয়ে উঠেছে আলো ঝলমলে। পুরো বাড়ি সাজানো হয়েছে বর্ণিল সাজে। বাড়ির গেট, গেটের বাইরেসহ পুরো বাড়িতে আলোকসজ্জা করা হয়েছে।

বৃহস্পতিবার যোধপুরের মেহরানগর দুর্গে হবে প্রিয়াঙ্কা-নিকের মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। শনিবার হবে গায়ে হলুদের অনুষ্ঠান। রোববার হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হবে। এরপর সোমবার খ্রিস্টান রীতিতে বিয়ে করবেন এই তারকাজুটি। বিয়েতে তাদের দুই পরিবারের সদস্যরা ছাড়াও ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়-স্বজনরা উপস্থিত থাকবেন। অতিথির সংখ্যা সব মিলিয়ে ১১০ জন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও বিয়েতে উপস্থিত হবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। যোধপুরে বিয়ে শেষে মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। তবে এর তারিখ এখনো জানা যায়নি।

জানা গেছে, যোধপুর বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া ও ফেরার জন্য হেলিকপ্টার বুক করেছেন প্রিয়াঙ্কা-নিক। একই হেলিকপ্টারে কয়েকজন আমন্ত্রিত অতিথিকেও বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে নিয়ে যাওয়া হবে। প্রতিদিন পাঁচ-ছয়বার হেলিকপ্টারটি বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া-আসা করবে। ফটো সাংবাদিকদের নজর এড়াতেই এমনটা করা হবে বলে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close