বিনোদন প্রতিবেদক

  ২৭ নভেম্বর, ২০১৮

শুরু হলো ‘মধুর ক্যান্টিন’

নির্মাতা সাঈদুর রহমান সাঈদের পরিচালনায় শুরু হয়েছে ‘মধুর ক্যান্টিন’ চলচ্চিত্রে শুটিং। রোববার বিকেলে মহরতের মধ্য দিয়ে ছবিটির শুটিং শুরু হয়। সিনেমাটিতে মধুদার চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ওমর সানী। এতে সাংবাদিক মৃদুলা চরিত্রে অভিনয় করছেন প্রিয়দর্শিনী মৌসুমী। ‘মধুর ক্যান্টিন’ সিনেমার গল্পে মধুদা ও মৃদুলার অর্থাৎ ওমর সানী ও মৌসুমীর একে অন্যের সঙ্গে দেখা হবে না।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান।

এ সময় ওমর সানী বলেন, মধুদার চরিত্রে অভিনয়ের জন্য বিগত বেশ কদিন আমি অনেক স্টাডি করেছি। মধুদার পরিবারের সদস্যদের সঙ্গে কয়েক দফা বসেছি। মধুদা কেমন ছিলেন, কীভাবে কথা বলতেন, এমন কী তার চালচলন কেমন ছিল তা রপ্ত করার চেষ্টা করেছি। একটি কথা না বললেই নয়, মধুর ক্যান্টিন সিনেমায় মধুদার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্রথম সিনেমায় কাজ করার সময় আমার ভেতর যে ভয়টা কাজ করছিল, আজও যেন ঠিক তাই হচ্ছে। সাঈদ ভাই শূন্য হাতে মধুর ক্যান্টিন শুরু করেছেন। তার হাতকে শক্তিশালী করতে ছাত্রদের প্রতি আমার বিশেষ আহ্বান রইল। আমি খুব ভালো অভিনেতা নই। কিন্তু আমি সর্বোচ্চ চেষ্টা করব মধুদার চরিত্রটি ফুটিয়ে তুলতে। আর এই সিনেমা শেষ হলে আমরা প্রধানমন্ত্রীকে সিনেমাটি উপহার দেব। প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, কিছুদিন আগেই আমি একটি অনলাইন পোর্টালের সম্পাদক হিসাবে কাজ শুরু করেছি। আর ঠিক এমন মুহূর্তেই আমাকে মধুর ক্যান্টিন সিনেমায় একজন সাংবাদিকের ভূমিকায় কাজ করতে হচ্ছে। জীবনের সঙ্গে সিনেমার গল্পের এই যে যোগসূত্র তৈরি হওয়া, এটা সত্যিই আমার কাছে একটু অন্য রকম লাগছে। মধুর ক্যান্টিন একটি ঐতিহাসিক স্থান। অনেক স্মৃতি বিজরিত জায়গা। সাঈদ ভাই যে উদ্দেশ্য নিয়ে সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন, তা যেন সফল হয়।

মহরতের পর মৌসুমী রাত ১১টা পর্যন্ত মধুর ক্যান্টিনের সামনেই সিনেমাটির শুটিংয়ে অংশ নেন। শুটিংয়ের পরবর্তী শিডিউল এখনো ঠিক হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close