বিনোদন প্রতিবেদক

  ২৬ সেপ্টেম্বর, ২০১৮

আজীবন সম্মাননা পাচ্ছেন ফেরদৌস ওয়াহিদ

কিংবদন্তি সংগীতশিল্পী ও চলচ্চিত্র পরিচালক ফেরদৌস ওয়াহিদ ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হতে যাচ্ছেন। ‘১৮তম সাঁকো টেলিফিল্ম অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে গুণী এই সংগীত ব্যক্তিত্বর হাতে আজীবন সম্মাননা তুলে দেওয়া হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন ‘সাঁকো টেলিফিল্ম’-এর পরিচালক নাজমুল খান। নাজমুল খান জানান, এর আগে সাঁকো টেলিফিল্ম থেকে ফেরদৌস ওয়াহিদকে শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে পুরস্কৃত করা হয়েছে। তবে এবার সংগীতাঙ্গনে তার দীর্ঘদিনের পথচলাকে সাধুবাদ জানিয়ে এবং বাংলাদেশের সংগীতাঙ্গনে তার বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তার হাতে এই ‘আজীবন সম্মাননা’ তুলে দেওয়া হবে।

‘আজীবন সম্মাননা’ প্রসঙ্গে ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘সাঁকো টেলিফিল্মের সঙ্গে আমার আত্মার সম্পর্ক দীর্ঘদিনের। বাংলাদেশের সংস্কৃতি নিয়ে তাদের সুদূরপ্রসারী চিন্তাভাবনা আমাকে মুগ্ধ করেছে। সংগীতাঙ্গনে আমার অবদানের জন্য আমাকে সর্বোচ্চ স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে। বিষয়টি জেনে আমার ভীষণ ভালো লাগছে। সত্যিই আমি খুব আনন্দিত। এভাবে আগামী দিনেও সাঁকো টেলিফিল্ম স্বীকৃতির মাধ্যমে বাংলাদেশের সংস্কৃতিকে আরো এগিয়ে নিয়ে যাবে, এটাই আমার কামনা। আমি সাঁকো টেলিফিল্মের সঙ্গে সম্পৃক্ত সবাইকে অভিনন্দন জানাই তাদের আন্তরিকতার জন্য।

এদিকে আগামী ২৮ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ফেরদৌস ওয়াহিদের হাতে ‘আজীবন সম্মাননা’ তুলে দেবেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মশিউর রহমান রাঙ্গা এমপি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close