বিনোদন প্রতিবেদক

  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

তারকা হওয়ার জার্নিতে গায়ক আসিফ-উপস্থাপিকা নিশো

হাইওয়েতে চলন্ত দুটি দামি গাড়ি। গাড়ির কাচ নামিয়ে সংগীতাঙ্গনের জনপ্রিয় সুপারস্টার আসিফ আকবর পাশের দামি গাড়িটির দিকে তাকিয়ে দেখতে পান তার একসময়ের প্রেমিকা ফারহানা নিশোকে। যে কিনা একসময় তারকা উপস্থাপিকা হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছিলেন। সে সময় প্রেমিক আসিফ আকবরও একইভাবে গায়ক হওয়ার সংগ্রাম চালিয়ে যাচ্ছিলেন। তাই দুজনের স্বপ্ন ছিল আকাশছোঁয়া। কোনো কারণে দুজনের মধ্যে মনোমালিন্য হয়। দুজনের পথ হয়ে যায় আলাদা। ফ্লাশব্যাক থেকে বাস্তবে ফিরে আসিফ দীর্ঘশ্বাস ছেড়ে গাড়ির কাচ নামিয়ে গন্তব্যের দিকে গাড়ি চালাতে লাগলেন। আসিফ হাজির হলেন একটি অনুষ্ঠানে। আসিফ এখন সংগীতাঙ্গনের একজন নামকরা গায়ক। তিনি এই অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে এসেছেন। গাড়ি থেকে নামতেই ভক্তদের হাততালি, উল্লাস, সাংবাদিকদের ক্যামেরার ঝকমকি ফ্লাশ। ঘটনাচক্রে সেই সেলিব্রিটি শোর অনুষ্ঠানের উপস্থাপনার দায়িত্বে থাকেন একসময়ের প্রেমিকা ফারহানা নিশো। আসিফের চোখে চোখ পড়ে যায় নিশোর। একসময় দুজনে পুরোনো দিনে ফিরে যান। দুজনই ভাবেন, নিষ্ঠুর অতীত এভাবেই কেন বারবার ফিরে ফিরে আসে?

এমনই গল্প আর রোমান্টিক গানের আবেশ নিয়ে আবারও ফিল্মি মেজাজে হাজির হচ্ছেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। তরুণ মুন্সীর কথা ও সুরে গানটির নাম ‘আমি যেন ভুলে যাই’। ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। এতে আসিফের বিপরীতে মডেল হয়েছেন উপস্থাপিকা ফারহানা নিশো।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, গানের সঙ্গে নির্মাণকাজ চমৎকার হয়েছে। তবে গানটির গল্পের সঙ্গে আমার বাস্তব জীবনের কোনো মিল নেই। গানটির সঙ্গে নিশোর মতো উপস্থাপিকার যুক্ত হওয়াটা প্রাসঙ্গিক ছিল। আশা করি, আগের মতোই আসিফভক্তরা ভালো কিছুই দেখতে পাবেন।

জানা যায়, গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে নির্মিত এবং অচিরেই তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close