বিনোদন প্রতিবেদক

  ১৬ জুলাই, ২০১৮

বাংলাদেশের তাপসের সঙ্গে বলিউডের নার্গিস ফাখরি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস মানেই নতুন কিছুর চমক। ইতোমধ্যে গান বাংলা টিভিতে দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও বাদ্যযন্ত্রীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে প্রি-সিজন ১ ও ২-সহ পাঁচটি সিজন সফলভাবে সম্পন্ন করেছেন তিনি। বিশেষ করে এবারের ঈদে ২২টি দেশের ৩৫ জন মিউজিশিয়ানকে ‘উইন্ড অব চেঞ্জ’-এ উপস্থাপন করে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেন তাপস। সেই ধারাবাহিকতায় নতুন চমক নিয়ে আসছেন তিনি। বর্তমানে তাপস তুরস্ক সফরে রয়েছেন। সেখানে তাকে দেখা গেছে, বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ও বলিউডের দ্বৈত সংগীত পরিচালক মিট ব্রোসের সঙ্গে।

নার্গিস ফাখরি আমেরিকান মডেল ও অভিনেত্রী হলেও মূলত কাজ করেন বলিউডে। আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে কাজ শুরু করেন তিনি। তবে বলিউডে তার সূচনা হয় ২০১১ সালে রকস্টার চলচ্চিত্রর মাধ্যমে। এ ছাড়া তার ২০১৩ সালের মাদ্রাজ ক্যাফ ও ২০১৪ সালের মে তেরা হিরো চলচ্চিত্রে তাকে অভিনেত্রী হিসেবে পরিচিত করে তোলে। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রে মধ্যে রয়েছে মাদ্রাজ ক্যাফে, পাঠা পোস্টার নিকলা হিরো, মে তেরা হিরো, কিক, স্পাই, হাউসফুল ৩, ডিসুম প্রভৃতি।

অন্যদিকে, ভারতের মধ্যপ্রদেশের দুই সংগীত পরিচালক মানমিট সিং ও হারমিট সিং ‘মিট ব্রোস’ হিসেবেই সবার কাছে পরিচিত এবং তারা দুজন কাজও করেন একসঙ্গেই। অভিনয় দিয়ে মিডিয়াতে তাদের যাত্রা শুরু হলেও পরে সংগীতেই তারা সাফল্য পান। প্রথমদিকে তাদের সঙ্গে অঞ্জন ভট্টাচার্য থাকায় তারা মিট ব্রোস অঞ্জন হিসেবে একত্রে অনেক গান তৈরি করেন। তাদের অনেক জনপ্রিয়তা পাওয়া একটি গান হলো বেবী ডল। ২০১৫ সালে অঞ্জন চলে যাওয়ার পর থেকে দুই সিং মিলেই মিট ব্রোসের কাজ করে যাচ্ছেন। হাল আমলে ভারত ছাড়াও দেশের বাইরেও মিট ব্রোসের জনপ্রিয়তা তরুণদের মধ্যে অনেক বেশি। নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, নার্গিস ফাখরি ও মিট ব্রোসকে নিয়েই নতুন একটি চমক নিয়ে আসছেন তাপস। গত ১৪ জুলাই রাতে নার্গিস ফাখরি ও মিট ব্রসের সঙ্গে ফেসবুক লাইভে আসেন তাপস। সেখানে বাংলাদেশের দর্শকদের শুভেচ্ছা জানান মিট ব্রস ও নার্গিস ফাখরি। তাপসও জানান, তারা সবাইল মিলে নতুন একটি কাজ নিয়ে এখানে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে মিট ব্রস ও তাপস যেহেতু গানের জগতের এবং নার্গিস পর্দার সামনের মানুষ, সেহেতু বিষয়টা গান ও অভিনয় সংশ্লিষ্ট বলেই ধারণা করা হচ্ছে। তবে তাপস দেশের বাইরে থাকায় বিস্তারিত কিছু নিশ্চিত হওয়া যায়নি। পুরো ব্যাপারটা নিয়ে গান বাংলা টিভি কর্তৃপক্ষও মুখে কুলুপ এঁটেছেন। তারা জানিয়েছেন, কৌশিক হোসেন তাপস নিজেই সবাইকে বিস্তারিত জানাবেন। তাই সে পর্যন্ত সবাই অপেক্ষা করতেই হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist