বিনোদন প্রতিবেদক

  ০৫ জুন, ২০১৮

ঈদে স্বর্ণার ব্যস্ততা

মডেল এবং অভিনেত্রী রোমানা স্বর্ণা। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু হলেও মূলত টিভি পর্দায় অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন স্বর্ণা। পাশাপাশি তিনি অভিনয় করেছেন বড়পর্দায়ও। অনিকেত আলম পরিচালিত ‘আউট অব দ্য বক্স’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তিনি প্রথমবার বড়পর্দায় অভিনয় করেন। কিন্তু চলচ্চিত্রটি মুক্তির আগেই তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’ চলচ্চিত্রে কাজ শুরু করেন এবং এই চলচ্চিত্রটির নির্মাণকাজ শেষ হওয়ার আগেই একই পরিচালকের আরেকটি চলচ্চিত্র ‘রান আউট’-এ অভিনয় শুরু করেন। ধারাবাহিক নাটকের মাধ্যমে তার মিডিয়ায় পরিচিতি পেলেও বর্তমানে স্বর্ণা ব্যস্ত রয়েছেন খ-নাটকে। ঈদকে কেন্দ্র করে একাধিক কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

ঈদের ব্যস্ততা নিয়ে এই অভিনেত্রী প্রতিদিনের সংবাদকে জানান, ঈদের বেশ কিছু কাজ এরই মধ্যে শেষ করেছি। আরো কিছু কাজ হাতে আছে। এ মাসের প্রথম সপ্তাহের দিকেই সব শেষ হবে।

স্বর্ণা আরো জানান, সব সময় চেষ্টা করি ব্যতিক্রম চরিত্রে নিজেকে উপস্থাপন করতে। দর্শকদের ভালো কাজ উপহার দিতে। এরই ধারাবাহিকতায় বেশ কয়েকটি নাটক করেছি, যা দর্শকরা আমাকে নতুন কিছু চরিত্রে দেখতে পাবেন। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এদিকে স্বর্ণা শেষ করেছে, হান্নান সরকারের ‘বউ কার’, তারিফুর জাহান আশিকের ‘আগন্তুকের গল্প’, মাইনুল হাসান খোকনের ‘মিস আন্ডারস্ট্যাডিং’সহ বেশ কিছু একক নাটক। পাশাপাশি জয় সরকারের পরিচালনায় ‘১ বাগানের ২ ফুল’, আদিবাসী মিজানের পরিচালনায় ৬ পর্বের ‘হাই-প্রেশার-২’ নামের ধারাবাহিক নাটকের কাজও শেষ করেছেন তিনি। এ ছাড়া ঈদের আগেই ৬ পর্বের ‘শামুক’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন। যার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। আগামী ৮ জুন থেকে এই ওয়েব সিরিজের শুটিং হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, কলকাতার সোমনাথ চক্রবর্তী পরিচালিত ‘রূপকথার গল্প’ নামের একটি ছবিতেও কাজ করছেন স্বর্ণা। এরই মধ্যে ছবিটির ২৫ শতাংশ কাজ শেষ হয়েছে। ঈদের পরই ছবিটির শুটিংয়ে অংশ নিতে কলকাতা যাবেন বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist