reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জুলাই, ২০১৯

কুবি ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের নবীনবরণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়েছে। ১৬ জুলাই মঙ্গলবার সকাল ১১টায় বিজনেস স্টাডিজ অনুষদ ভবনের ৫০১ নং কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিভাগের সভাপতি প্রফেসর ড. শেখ মকছেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. আবু তাহের, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকারসহ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অক্সফোর্ড, ক্যামব্রিজ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস রাজধানী থেকে দূরে অবস্থিত হলেও যেমন খ্যাতি অর্জন করেছে তেমনি কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ভৌগোলিক দিক থেকে দূরে মনোরম পরিবেশে অবস্থিত এবং এটি খুবই সমৃদ্ধ একটি বিশ্ববিদ্যালয় হবে। এটি এখন আর স্বপ্ন নয়, ব্স্তাব। তোমাদের সামনে অপার সম্ভাবনা। প্রশাসনের উপর বিশ্বাস রাখতে হবে এবং বিশ্বাস নিয়ে সব কাজ করতে হবে। আমরা সবাই মিলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close