reporterঅনলাইন ডেস্ক
  ১৮ নভেম্বর, ২০১৮

মানারাত ভার্সিটিতে আন্তবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ফার্মেসি দল বিজয়ী

বিপুল আনন্দ-উৎসবের মধ্য দিয়ে শেষ হয়েছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত আন্তবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮। নভেম্বর বুধবার আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের খেলার মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠানের মধ্য দিয়ে এবারের টুর্নামেন্টের সফল পরিসমাপ্তি ঘটে। ফাইনালে ইইই শর্টসার্কিট দলকে ৪-২ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় ফার্মেসি অ্যান্টিবায়োটিক দল। খেলা শেষে বিজয়ী ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান প্রফেসর ড. এম জাহাঙ্গীর কবির, ফার্মেসি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. নারগিস সুলতানা চৌধুরী, অ্যাডিশনাল ডিরেক্টর (অ্যাডমিশন) আবদুল কাদের, স্থায়ী ক্যাম্পাসের স্পোর্টস ক্লাবের (ছাত্র) মডারেটর ও ইইই বিভাগের সহকারী অধ্যাপক সায়ীদ ইসলাম, সহকারী মডারেটর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক আবদুল্লাহ হিল গনি, সহকারী মডারেটর ও জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের লেকচারার মো. বোরহান উদ্দীন, ইইই বিভাগের লেকচারার রফিকুল ইসলাম প্রমুখ।

৩ নভেম্বর থেকে শুরু হওয়া এবারের টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ১২টি দল অংশ নেয়। ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী বিজয়ী এবং রানারআপ উভয় দলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি উত্তেজনাপূর্ণ অথচ শান্তিপূর্ণ খেলা উপহার দেওয়ার জন্য স্পোর্টস ক্লাবের মডারেটর, সহকারী মডারেটরসহ টুর্নামেন্ট-সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close