reporterঅনলাইন ডেস্ক
  ০৫ মার্চ, ২০১৮

বাউয়েটে মাতৃভাষা দিবস উদযাপন

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৮ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ২১ ফেব্রুয়ারি বুধবার পালন করা হয়।

প্রথম পর্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এ এইচ এম শহীদউল্লাহ এবং ট্রেজারার জাতীয় ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করেন এবং অর্ধনোমিত রাখেন। জাতীয় পতাকাকে সালাম প্রদান, প্রভাতফেরি করে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন), ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক), প্রক্টর, ছাত্রকল্যাণ পরিচালক, বিভিন্ন বিভাগের শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীরা। দ্বিতীয় পর্বে প্রভাতফেরি শেষে বিশ্ববিদ্যালয়ের স্কাইলাইট অডিটোরিয়ামে শহীদ দিবসের বিশেষ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের প্রভাষক মো. হামিদুর রহমান। অনুষ্ঠানে বাউয়েটের ছাত্রছাত্রীরা দেশাত্মবোধক ও একুশের গান পরিবেশন করে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist