আন্তর্জাতিক ডেস্ক

  ৩০ অক্টোবর, ২০১৮

অভিযোগ জানতে ওয়েবসাইট খুললেন ইমরান খান

দেশের নাগরিকদের অভিযোগ জানতে ওয়েবপোর্টাল চালু করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। জনগণের অভিযোগ ও পরামর্শ ঠিক সময়ে পেতে গতকাল রোববার প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে পাকিস্তান সিটিজেন পোর্টালের উদ্বোধন করলেন তিনি। রেডিও পাকিস্তানের বরাতে ডন অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির মানুষ সরাসরি প্রধানমন্ত্রীর অফিসে অভিযোগ জানাতে এবং পরামর্শ দিতে ওয়েব পোর্টালটি ব্যবহার করতে পারবে।

ইসলামাবাদে এর উদ্বোধনী অনুষ্ঠানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান একে সরকারের ব্যবস্থাপনায় উন্নয়নের প্রথম ধাপ হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, ‘এটি বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে সহায়ক ভূমিকা পালন করবে।’

এ সময় ইমরান খান ওয়েব পোর্টালটিতে অভিযোগ ও পরামর্শ দেওয়ার পদ্ধতিও দেখান। তিনি বলেন, ‘দেশি-বিদেশি পাকিস্তানিরা এর মাধ্যমে কথা বলার একটি জায়গা পাবেন।’ ?ইমরান বলেন, ‘এর মাধ্যমে পাকিস্তানিদের বিদ্যমান চিন্তাধারায় পরিবর্তন আসবে। সরকারি অফিস ও মন্ত্রণালয়গুলো এই প্রথমবারের মতো সরাসরি জনগণের জবাবদিহিতার মুখোমুখি হবে।’ ইমরান খান বলেন, ??‘সরকারের যেকোনো নীতিনির্ধারণের আগে জনগণের মতামত নেওয়া হবে। আমি বিশ্বাস করি, এর মধ্য দিয়ে বড় ধরনের পরিবর্তন আসবে। যেটা আমাদের ভবিষ্যতের জন্য অত্যন্ত জরুরি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close