প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ সেপ্টেম্বর, ২০১৭

প্রথম কলাম

চরিত্র নিয়ে সন্দেহ মেয়েকে পুড়িয়ে মারলেন বাবা

মেয়েকে খুনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ভারতের পুলিশ। ঘটনার পর প্রমাণ নিশ্চিহ্ন করার অভিযোগে ১৩ বছরের ওই কিশোরীর মাকেও গ্রেফতার করা হয়। ধৃতদের নাম চিন্না নরসিমহা এবং লিঙ্গাম্মা নরসিমহা। মেয়ের চরিত্র নিয়ে সন্দেহ করত ওই ব্যক্তি। পাশাপাশি মেয়ে গানকে ক্যারিয়ার হিসেবে বেছে নিতে চাওয়ায় চিন্না তার ওপর ক্ষুব্ধ ছিল। তেলাঙ্গানার নালগোন্ডা জেলায় ঘটনাটি ঘটেছে। ভারতের ইংরেজি দৈনিক গত মঙ্গলবার এ খবর জানায়।

গত ১৫ সেপ্টেম্বর নালগোন্ডার চিন্তাপল্লি ম-লের তিরেদু গ্রামে ঘটনাটি ঘটে। জানা গেছে, ওই দিন স্কুল থেকে বাড়ি ফেরার পর বাড়ির দরজা বন্ধ দেখে স্কুলব্যাগ বাইরে রেখে চাচার বাড়ি চলে যায় কিশোরী। ইতোমধ্যে চিন্না এবং তার স্ত্রী লিঙ্গাম্মা বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে তারা দেখে, মেয়ে নেই। অথচ তার ব্যাগ বাইরে রাখা রয়েছে।

নরসিমহা তার মেয়ের খোঁজ শুরু করেন। কিছুক্ষণ খোঁজাখুঁজির পর একজনের সঙ্গে মেয়েকে কথা বলতে দেখেন নরসিমহা। মেয়েকে বাড়ি নিয়ে এসে ওই ছেলের সম্বন্ধে জানতে চান। ওই কিশোরীও বিরূপ হয়ে উত্তর দেয়। তাতে ক্ষুব্ধ হয়ে নরসিমহা মেয়ের ঘাড় ধরে দেয়ালে আঘাত করেন। এর ফলে তার মৃত্যু হয়। এরপর মেয়ের মৃতদেহে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেন। নামপল্লির সার্কেল ইন্সপেক্টর বালা গাঙ্গি রেড্ডি বলেন, ওই সময় প্রতিবেশীরা পুলিশে জানান যে বাড়ি থেকে প্রচুর ধোঁয়া বেরোচ্ছে। এরপর গ্রামের রেভিনিউ অফিসার ঘটনাটি নিয়ে পুলিশে অভিযোগ জানান। পুলিশি তদন্তে নরসিমহা এবং তার স্ত্রী প্রথমে খুনের অভিযোগ অস্বীকার করে। তারা দাবি করে, মেয়ে আত্মহত্যা করেছে। তবে সার্কেল ইন্সপেক্টর জানান, পরে তারা খুনের কথা স্বীকার করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist