খুলনা প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০১৭

খুলনায় ২২ কোটি টাকার কোকেনসহ আটক ৬

খুলনায় সোয়া দুই কেজি কোকেনসহ মাদক চোরাচালান চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ এর একটি দল। উদ্ধার করা কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি ৫০ লাখ টাকা। গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার সকাল পর্যন্ত খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোকেনসহ তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন মাদক চোরাচালান চক্রের মূলহোতা পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দাউদখালী গ্রামের মৃত এম এ ওয়াহিদের ছেলে আরিফুর রহমান ওরফে ছগির, খুলনার রূপসা উপজেলার আইচগাতী গ্রামের মো. শহীদ মল্লিকের ছেলে সোহেল রানা, ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া গ্রামের মৃত কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে বিকাশচন্দ্র বিশ্বাস, খুলনা মহানগরীর টুটপাড়ার মৃত শিকদার আইয়ুব আলীর ছেলে এস এম এরশাদ হোসেন, দাকোপ উপজেলা সদর চালনার বৌমার বটতলা গ্রামের কৃষ্ণপদ মন্ডলের ছেলে বিকাশচন্দ্র মন্ডল এবং একই উপজেলার মৌখালী গ্রামের মো. ইউনুস আলী ফকিরের ছেলে ফজলুর রহমান ফকির।

গতকাল শনিবার র‌্যাব-৬-এর সদর দফতরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬-এর কমান্ডিং অফিসার (সিও) খোন্দকার রফিকুল ইসলাম বলেন, মাদক চোরাচালান চক্রটির মূলহোতা পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দাউদখালী গ্রামের আরিফুর রহমান ওরফে ছগির খুলনা মহানগরীর ১৮/২ গগনবাবু রোডের একটি বাড়িতে ভাড়া থাকেন। দীর্ঘদিন ধরে তিনি ভাড়াবাড়িতে থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে এই চক্রের মূলহোতা আরিফুর রহমান ওরফে ছগিরসহ তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সোয়া দুই কেজি কোকেন জব্দ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist