নিজস্ব প্রতিবেদক

  ২৭ ফেব্রুয়ারি, ২০২০

অন্যায় করলে কউ রেহাই পাবেনা : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কেউ রাজনৈতিক পরিচয় ব্যবহার করে ফায়দা লুটবে সেটি প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা বরদাশত করবেন না। অন্যায় করলে দলীয় লোকরাও রেহাই পাবেন না।

গতকাল বুধবার রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধুর সারা জীবন’ গ্রন্থের প্রকাশনা উৎসবে তিনি একথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশবাসীরও অভিনন্দন জানানো উচিত কারণ তিনি কে কোন দলের, কে কোন পথের, কে কোন মতের এটি না দেখে যারা দুষ্কৃতিকারী, মুনাফাখোর, তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছেন। এ অভিযান অব্যাহত থাকবে। দেশকে পরিশুদ্ধ করার ব্যাপারে তিনি বদ্ধপরিকর। কেউ রাজনৈতিক পরিচয় ব্যবহার করে ফায়দা লুটবে সেটি তিনি কোনো মতেই হতে দেবেন না।

এ সময় বিএনপির বিষয়ে ড. হাছান বলেন, দেশ আরো অনেকদূর এগিয়ে যেতে পারত যদি সবকিছুতেই না বলার বাতিকটা বিএনপি-জামায়াত পরিহার করতে পারত। যদি মিথ্যা বলার যদি কোনো পুরস্কার থাকত তাহলে মির্জা ফখরুল সাহেব সেখানে প্রথম পুরস্কার পেতেন। সবকিছুতে না বলা, সুন্দর করে গুছিয়ে মিথ্যাটাকে সত্য হিসেবে পরিবেশন করা, এই যে কাজ প্রতিনিয়ত তারা করে যাচ্ছেন তা বিস্ময়কর। তাদের এই কু-কথাগুলো দেশ, জাতি ও দেশের রাজনৈতিক সংস্কৃতিকে কলুষিত করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close