প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৩ ডিসেম্বর, ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জ, মাদারীপুর, নোয়াখালীতে শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাক-সিএনজি (অটোরিকশা) সংঘর্ষে লিটন মিয়া (২০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত লিটন মিয়া চুনারুঘাট উপজেলার কাছিশাইল গ্রামের আবদুল গফুরের ছেলে। গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের কলিমনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) মোজাম্মেল হক জানান, নিহত লিটন মিয়াসহ কয়েক যাত্রী সিএনজি করে নতুন ব্রিজ থেকে হবিগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে কলিমনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে সিএনজির। এতে করে সিএনজি যাত্রী লিটনসহ কয়েকজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন।

মাগুরা : মাগুরায় ট্রাকের ধাক্কায় নছিমনচালকসহ দুজন নিহত হয়েছেন। সদর থানার ওসি পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, বুধবার রাতে সদর উপজেলার কাটাখালী গরুর হাট থেকে ফেরার পথে মাগুরা যশোর সড়কের কাটাখালী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত নছিমনচালক অঞ্জন অধিকারীর (৩০) বাড়ি শ্রীপুর উপজেরার কালীনগর গ্রামে। নিহত যাত্রী মোতালেব বিশ্বাসের (৫৫) বাড়ি সদর উপজেলার বরুনাতৈল গ্রামে।

নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশাচাপায় এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাংলা বাজার টু সোনাগাজী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আল মাহতাব হোসেন আরিয়ান (৮), মুছাপুর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিরের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close