চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ১৩ নভেম্বর, ২০১৯

চুয়াডাঙ্গায় যুবলীগ নেতা বোমা হামলার শিকার

চুয়াডাঙ্গায় পৌর যুবলীগ নেতা শেখ সানি সুইটের ওপর বোমা হামলা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাত পৌনে ৮টায় পৌর শহরের বাগানপাড়ায় নিজ বাসভবনের সামনে এ হামলার শিকার হন তিনি। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার সুইট বলেন, জেলা যুবলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে বাড়িতে যাওয়ার পর আগে থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন আমাকে উদ্দেশ্য করে একটি বোমা নিক্ষেপ করে। বোমাটি বিস্ফোরিত হলে আমি সেখানে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ি। হামলাকারীরা দুটি মোটরসাইকেলে চারজন ছিল। তার মধ্যে দুজনকে তিনি চিনতে পেরেছেন বলে জানান।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করেন। এ প্রসঙ্গে সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, খবর পেয়ে ভিকটিমের সঙ্গে কথা বলে ঘটনার বর্ণনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করি। পরিদর্শনকালে সাদা স্কচটেপে মোড়ানো একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়। তবে বিস্ফোরিত বোমার কোনো আলামত সেখানে পাওয়া যায়নি। আলামত সংগ্রহের চেষ্টা চলছে।

এ হামলার উদ্দেশ্য কী বা কেন হতে পারে জানতে চাইলে তিনি বলেন, এখনই সুনির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না। তা ছাড়া কোনো লিখিত অভিযোগ হাতে পায়নি। তবে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। এদিকে খবর পেয়ে হামলার শিকার যুবলীগ কর্মী সুইটকে দেখতে হাসপাতালে ছুটে আসেন জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দারসহ অন্য নেতারা। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রাতেই জেলা যুবলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close