প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৮ মার্চ, ২০১৯

উপজেলা নির্বাচনকেন্দ্রিক সংঘর্ষে নিহত ২ : আহত ১০

উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দুই স্থানে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। জয়পুরহাটের কালাই উপজেলার মোসলেমগঞ্জ ও পাবনার চাটমোহরে সংঘর্ষের ঘটনাগুলো ঘটে। সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট :

কালাইয়ে নিহত ২ : জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের মোসলেমগঞ্জ বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আটজন। গত শনিবার রাতে সংঘর্ষের এ ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ কালাই উপজেলার পুনট মোন্নাপাড়ার আফতাব সরকার (৫৫) এবং মাইশ্বাপাড়ার রতন (৪৮)।

কালাই থানার ওসি আবদুল লতিফ খান জানান, গত ১০ মার্চ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে জয়লাভ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলন। এরপর থেকে প্রায়ই উদয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়াজেদ আলীর নেতাকর্মীদের সঙ্গে মিলনের নেতাকর্মীদের বিরোধ চলছে। এর জের ধরে গত শনিবার রাতে মোসলেমগঞ্জ বাজারে দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আহত হন অন্তত ১০ জন। পরে ভোর সাড়ে ৪টা থেকে ৫টার মধ্যে আহতদের মধ্যে আফতাব ও রতনের মৃত্যু হয়। নিহত দুজন নব নির্বাচিত চেয়ারম্যান মিলন গ্রুপের সমর্থক।

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম : পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খোকন (৪৮) এবং তার সহযোগী শ্রমিক লীগ নেতা সাখাওয়াত হোসেন সাখাতকে (৩৬) কুপিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী এলাকায় এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে নিমাইচড়া থেকে মোটরসাইকেলে কামরুজ্জামান খোকন ও সাখাওয়াত চাটমোহরে আসছিলেন। পথিমধ্যে রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাদের পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close