নিজস্ব প্রতিবেদক

  ১৩ ডিসেম্বর, ২০১৮

আগুন সন্ত্রাসীরা ফের হত্যার রাজনীতিতে নেমেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগুন সন্ত্রাসীরাই হত্যার রাজনীতিতে নেমেছে। তারা অতীতে আগুন-সন্ত্রাস করেছে, এখন তারাই নির্বাচনকে সামনে রেখে হত্যার রাজনীতিতে নেমেছে। গতকাল বুধবার দুপুরে ঢাকার কারওয়ানবাজারে ব্যবসায়ী-পেশাজীবীদের সমাবেশে তিনি এমন মন্তব্য করেন।

নির্বাচনী প্রচারণার প্রথম দিনে দুজনের মৃত্যুর বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হত্যার রাজনীতি আওয়ামী লীগ করে না। যারা হত্যার রাজনীতি করে তারা অতীতেও জ্বালাও-পোড়াও করে নিরীহ মানুষকে হত্যা করেছে। নির্বাচন সামনে রেখে তারাই এসব হামলা চালাচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের নিরাপত্তা বাহিনী অত্যন্ত দক্ষ। তারা যেকোনো হামলা ও বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত রয়েছে। এসব হামলার ঘটনায় যারাই দায়ী, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবে।

দেশের সবচেয়ে বড় শক্তি জনগণ। জনগণই দেশের সন্ত্রাসীদের রুখে দেবে বলেও মন্তব্য করেন তিনি।

নির্বাচনকেন্দ্রিক বড় ধরনের কোনো নাশকতা বা হামলার আশঙ্কা আছে কিনা- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের গোয়েন্দা সদস্য ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন। তাদের কাছে কোনো চ্যালেঞ্জই চ্যালেঞ্জ নয়, অতীতেও জঙ্গি-সন্ত্রাস খুব দক্ষতার সঙ্গে নির্মূল করেছে। তারা যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close