প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ নভেম্বর, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ ও কুষ্টিয়ায় হত্যা মামলার ৪ আসামি আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এসআই সাদিকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল ইসলাম হত্যা মামলার আসামিকে অস্ত্র-গুলি ও মাদকসহ আটক করেছে র‌্যাব। কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যা ও ডাকাতি মামলার দুই পলাতক আসামিকে অস্ত্রসহ আটক করেছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এসআই সাদিকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল ইসলাম হত্যার আসামি অস্ত্র-গুলি ও মাদকসহ আটক করেছে র‌্যাব। এ সময় তার সহযোগিকেও আটক করা হয়। গতকাল বুধবার ভোরে তাদের আটক করা হয়। আটকরা হলেনÑ ঝালকাঠির নলছিটি উপজেলার অনুরাগ গ্রামের মৃত আবদুল আওয়াল মল্লিকের ছেলে সিরাজুল মল্লিক ও নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার রামারবাগের আবদুল মোতালেব মাতব্বরের ছেলে মনির হোসেন।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর সোয়া ৪টার দিকে উপজেলার ধোপপুকুর এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাককে র‌্যাবের সদস্যরা থামার সংকেত দিলে আন্তজেলার শীর্ষ ওই মাদক ব্যবসায়ীরা সংকেত অমান্য করে র‌্যাব সদস্যদের পাশ দিয়ে ট্রাক চালিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ট্রাকটি সরাসরি একটি আম গাছে গিয়ে আঘাত করে দুমড়ে মুচড়ে যায়। পরে আন্তজেলার শীর্ষ দুই মাদক ব্যবসায়ী সিরাজ ও মনিরকে আটক করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা।

এ সময় ট্রাকের কেবিনে থাকা ৫০৬ বোতল ফেনসিডিল, দুটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও মাদক বিক্রির ৩০ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

এর আগে ২০১৬ সালের ৩ মার্চ ট্রাকে করে মাদক বহনের সময় শিবগঞ্জ থানার এসআই সাদিকুল ইসলাম, সার্জেন্ট আতাউল ইসলাম ধাওয়া করে ট্রাকের সামনে মোটরসাইকেল সহকারে বেরিকেড দিলে আন্তজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী সিরাজ মল্লিক তাদের দুজনকে ট্রাকের চাকায় পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই এসআই সাদিকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল মারা যান। ওই ঘটনায় তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়। যা আদালতে বিচারাধীন রয়েছে। ওই ঘটনায় সেদিন সিরাজ মল্লিক গ্রেফতার করে ৩০ মাস কারাগারে থাকার পর চলতি বছরের ২০ অক্টোবর জামিনে মুক্তি পেয়ে ফের মাদক ও অস্ত্র ব্যবসা শুরু করে।

দৌলতপুর (কুষ্টিয়া) : কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যা ও ডাকাতি মামলার দুই পলাতক আসামিকে অস্ত্রসহ আটক করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৮ টার দিকে গোপন সংবাদ পেয়ে থানা পুলিশ উপজেলার আল্লারদর্গা এলাকায় অভিযান চালিয়ে মিরপুর উপজেলার কেপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে বিপুল (৩৮) ও একই উপজেলার মির্জানগর গ্রামের আবু বক্করের ছেলে মালেককে (৩২) আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি সাটারগান উদ্ধার করে পুলিশ।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে এরা পলাতক ছিল। তাদের বিরুদ্ধে ৫টি হত্যা ও ১টি ডাকাতির মামলা আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close