খাগড়াছড়ি প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

মহালছড়িতে ব্রিজ ভেঙে ট্রাক নদীতে নিহত ১

খাগড়াছড়ির মহালছড়িতে ঝুঁকিপূর্ণ চেঙ্গী বেইলিব্রিজ ভেঙে অতিরিক্ত পাথর বোঝাই ট্রাক নদীতে পড়ে গিয়ে মো. মমিন (৪০) নামে একজন শ্রমিক নিহত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলার মহালছড়ি থানা সংলগ্ন ফসারি ঘাট এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে মহালছড়ি উপজেলার সঙ্গে মুবাছড়ি ইউনিয়নের সকল প্রকার সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

স্থানীয়দের সহায়তায় নদী থেকে ট্রাকচালকসহ চারজনকে উদ্ধার করা গেলেও মো. মমিন নামের এক শ্রমিক নিখোঁজ ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রিজের মাঝামাঝি আসার পর পাটাতন ভেঙে ট্রাকটি নদীতে পড়ে যায়। এ সময় স্থানীয়রা ট্রাকের চালকসহ ৫ জনের মধ্যে চারজনকে উদ্ধার করে। ট্রাকে থাকা মো. মমিন নামে এক শ্রমিককে অনেক খোঁজাখুঁজি করেও উদ্ধার করতে পারছিল না। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে নদীতে পড়ে যাওয়া ট্রাকটির নিচে চাপা পড়ে থাকাবস্থায় তার লাশ উদ্ধার করে।

মহালছড়ি সদর ইউপি চেয়াম্যান রতন শীল জানান, এই ব্রিজ দিয়ে প্রতিদিন এলাকার হাজারো মানুষের যাতায়াত। ব্রিজটি ভেঙে যাওয়ার কারণে উপজেলার সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান, খাগড়াছড়ি স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী আখতারুল আদনান আজম।

মহালছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরল আলম ফকির জানান, পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মমিনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সে মহালছড়ির জয়সেন পাড়ার আনসার আলীর ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close