নিজস্ব প্রতিবেদক

  ১৫ জুন, ২০১৮

বিএনপি খালেদার চিকিৎসাকে ‘ইস্যু’ করতে চাচ্ছে

কাদের

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিভ্রান্তি তৈরি করতে চাচ্ছে বলে দাবি করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি কি বেগম জিয়ার চিকিৎসা চান? না এ নিয়ে রাজনীতি করতে চান? এটা হলে আমার প্রশ্ন। সিএমএইচ যাদের পছন্দ না, তারা নিশ্চয়ই এ নিয়ে রাজনীতি করতে চাচ্ছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকার মহাখালী বাস টার্মিনালে ঈদে বাড়িফেরা মানুষের যাত্রার ব্যবস্থাপনা দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নে এ কথা বলেন সড়ক পরিবহনমন্ত্রী কাদের।

কারাবন্দি বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা নিয়ে গত কয়েক দিন ধরে আলোচনা চলছে রাজনৈতিক অঙ্গনে। খালেদা বেসরকারি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে চান।

অন্যদিকে সরকারি বিএসএমএমইউতে না হলে সম্মিলিত সামরিক হাসপাতালে তাকে নেওয়ার প্রস্তাব দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

কাদের বলেন, তাকে (খালেদা জিয়া) সর্বশেষ পরামর্শ দেওয়া হয়েছে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য। এর চেয়ে ভালো চিকিৎসা কি বাংলাদেশের কোথাও আছে? ব্যবস্থাপনা থেকে শুরু করে এখানে যা যা যন্ত্রপাতি চিকিৎসার জন্য আছে, বাংলাদেশে সুচিকিৎসার জন্য সিএমএইচের চেয়ে ভালো আর কেউ গ্যারান্টি দিতে পারবে না। সাবেক সেনাপ্রধানের স্ত্রী হয়েও খালেদা কেন সিএমএইচে আস্থা রাখছেন না, সে নিয়ে প্রশ্ন তোলেন কাদের। এই সুযোগটা তারা না নিয়ে রাজনৈতিক ইস্যু খুঁজছে। বিএনপি সব ইস্যুতে ব্যর্থ হয়ে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ইস্যু খুঁজছে। সিএমএইচ তো আর্মি পরিবার, অথচ সিএমএইচকে বিশ্বাস করে না, এটা কেমন কথা!

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist