প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ জানুয়ারি, ২০১৮

স্মার্টফোনের সাহায্যে বাঁচলেন ‘গুম’ হওয়া তরুণী

বেলজিয়ামে অপহৃত হওয়ার পর নিজের স্মার্টফোনে লোকেশন খুঁজে বের করতে পারার ফলেই উদ্ধার হতে পেরেছেন উনিশ বছরের এক ছাত্রী। ওই ছাত্রী জানান, রাজধানী ব্রাসেলসে একটি নাইট ক্লাবের সামনে পাঁচজন ব্যক্তি তাকে অপহরণ করে। তারপর তিন দিন ধরে তাকে কাছের শারলেরোয় শহরের একটি ফ্ল্যাটে আটকে রাখা হয়। খবর দ্য ডেইলি মেইলের।

অপহৃত ওই ছাত্রী নিজের ফোনটি কাছে রাখতে সক্ষম হয়েছিলেন। ওই স্মার্টফোনে গুগল ম্যাপের সাহায্যে তিনি নিজের লোকেশন শনাক্ত করেন। তিনি দেখতে পান, ব্রাসেলস থেকে ৫০ কিলোমিটার দূরের শারলেরোয় শহরে তাকে আটকে রাখা হয়েছে। ওই ছাত্রী তারপর সেই স্থানটি নিজের ভাইয়ের কাছে পাঠিয়ে দেন, আর তার ভাই বোনের এ অপহরণের ব্যাপারে পুলিশকে জানান ও আটকে রাখার স্থানটি বলেন।

পুলিশ এরপর গত সোমবার রাতে ওই ফ্ল্যাটে হানা দিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে। ফ্ল্যাটটি থেকে দুজন সন্দেহভাজন অপহরণকারীকে গ্রেফতারও করে পুলিশ। আটক হওয়া ওই দুই ব্যক্তির বিরুদ্ধে বেলজিয়ামের পুলিশ অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনেছে। অভিযুক্ত বাকি তিনজন অপহরণকারীর খোঁজে তল্লাশি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist