প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১১ জানুয়ারি, ২০১৮

সড়কে ঝরল ৪ প্রাণ

সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়া, জামালপুর ও চাঁপাইনবাবগঞ্জে চারজন নিহত হয়েছেন। এছাড়া ঈশ্বরদীতে এক সাংবাদিকসহ ২০জন ও ময়মনসিংহের ভালুকায় এক সাংবাদিক আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে গতকাল বুধবার যাত্রীবাহী বাস উল্টে চালক নয়ন হোসেন ও হেলপার জাফর নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শিরা জানান, বুধবার বেলা আড়াইটার দিকে রনি পরিবহন নামের যাত্রীবাহী বাসটি কুষ্টিয়া বাস টার্মিনাল থেকে রাজবাড়ীর উদ্দেশে ছেড়ে যায়। ঘটনাস্থল লাহিনী পাড়ায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসচাপা পড়ে চালক নয়ন হোসেন (৩২) ও হেলপার জাফর (২৫) নিহত হয়। নয়ন কুমারখালী উপজেলার জগন্নাথপুর গ্রামের মিজানুর রহমানের এবং জাফর সাওতা গ্রামের সুজা উদ্দিনের ছেলে।

কুমারখালী থানার ওসি আবদুুল খালেক দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, পুলিশ আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ভর্তি করেছে। নিহতদের লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঈশ্বরদী : গতকাল বুধবার ঈশ্বরদীতে দুটি সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত হয়েছেন। সকাল সাড়ে ৬টার দিকে ঈশ্বরদী-নাটোর মহাসড়কের মূলাডুলি ফার্মের সামনের সড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

হাইওয়ে পুলিশের কর্মকর্তা ইকবাল জানান, ঘন কুয়াশা থাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুটি ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়েছে। অপর দুর্ঘটনাটি ঘটেছে পাকশীর রূপপুর বয়েজ হাই স্কুলের সামনে সকাল সাড়ে ৭টার দিকে। জগন্নাথপুর এলাকা হতে ইপিজেড অভিমুখী শ্রমিক বোঝাই একটি ভটভটির সঙ্গে বিপরীত দিক হতে আসা বালু বোঝাই ট্রাক্টরের সংঘর্ষ হয়। সংঘর্ষে ভটভটি চালকসহ ১৫ জন শ্রমিক আহত হয়। তাদের বেশিরভাগই নারী। এদের অনেকই এমজিএল কোম্পানির কর্মী বলে জানা গেছে। আহতদের মধ্যে ৮ জনকে ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের পাবনা ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জামালপুর : জামালপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম (৪০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক সাংবাদিকসহ আরো পাঁচজন আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১০টার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের গহেরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম সদর উপজেলার খুনিবটতা এলাকার মৃত হাতেম আলীর ছেলে। প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মঞ্জুরুল হকসহ পাঁচজন। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

জামালপুর সদর থানার ওসি নাছিমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভালুকা : ময়মনসিংহের ভালুকায় প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সফিউল্লাহ আনসারী ব্যাটারিচালিত অটো রিকশার ধাক্কায় আহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

তার সঙ্গে থাকা অন্য সংবাদকর্মীরা অক্ষত রয়েছেন বলে আমাদের এই প্রতিনিধি জানান। উল্লেখ্য, উপজেলার হবিরবাড়ী এলাকার বেশকিছু খাল ও নালা বেদখল হয়ে যাওয়ায় স্থানীয় সরকার প্রতিনিধিগণ উদ্ধারের উদ্যোগ গ্রহণের প্রাক্কালে প্রতিদিনের সংবাদে প্রতিবেদন করতে তিনি ওই পথে যাচ্ছিলেন।

সহকর্মী ও স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। এলাকাবাসীর অভিযোগ এই মহাসড়কে অবৈধ ব্যাটারিচালিত অটো চালনা নিষেধ থাকলেও প্রশাসনকে তোয়াক্কা না করেই বেপরোয়া এসব যান চলছে। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লালাপাড়ায় বাসের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। নিহত ফাহিমা বেগম (৩৫) শিবগঞ্জ উপজেলার রসিকনগরের মাসুদ রানার স্ত্রী।

সদর থানার ওসি সাবের রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist