reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০১৭

দ্বিতীয় টেস্টে আমূল পরিবর্তন!

বাংলাদেশ দলে জরুরি অবস্থা!

ইনজুরির পর ইনজুরের আক্রমনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে এখন প্রায় জরুরি অবস্থা। ফলে আগামীকাল শুক্রবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হওয়া দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলে আসছে আমূল পরির্তন। গতকাল আজ বৃহস্পতিবার অনুশীলন শুরুর আগে সংবাদ সম্মেলনে দ্বিতীয় টেস্টের অধিনায়ক তামিম ইকবাল জানান, মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস খেলতে পারবেন না। অনুশীলন শেষে সেখানে যোগ হলো আরও আরও একটি নাম। পাঁজরের চোটে ক্রাইস্টচার্চ টেস্টে খেলতে পারবেন না মুমিনুল হকও। শেষ মুহূর্তে তাই স্কোয়াডে নেওয়া হয়েছে দলের সঙ্গে থাকা নাজমুল হোসেন শান্ত ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে। ডেভেলপমেন্ট প্রোগ্রামের জন্য নিউ জিল্যান্ডে আসা তরুণ ব্যাটসম্যন শান্ত এখন টেস্ট অভিষেকের অপেক্ষায়!

জানা যায়, ওয়েলিটংটন টেস্টে ব্যাটিংয়ের সময় বল লেগে পাঁজরে চোট পেয়েছিলেন মুমিনুল। মুশফিক-ইমরুলের চোটের তীব্রতা বেশি বলে অনেকটাই আড়ালে ছিল মুমিনুলের চোট। কিন্তু এখন তাকেও মেনে নিতে হচ্ছে একই ভাগ্য। আগের দিনই কোচ চন্দিকা হাথুরুসিংহে বলেছিলেন, মুমিনুলের সমস্যা আপাতত নেই। এক্সরেতে চিড় জাতীয় কিছু ধরাও পড়েনি। গোল বেধেছে অনুশীলনে। মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, ম্যাচের আগের দিন ব্যাটিং অনুশীলনে গিয়ে মুমিনুল টের পান, চোট যায়নি। স্বাভাবিক নড়াচড়ায় সমস্যা আছে বেশ। শেষ পর্যন্ত তাই তাকেও দেওয়া হলো বিশ্রাম।

দলের মূল শক্তি হিসেবে পরিচিত ৩ জন ছিটকে যাওয়ার পর স্কোয়াডে নেওয়া হয়েছে শান্ত ও ম্স্তুাফিজকে। তবে মুমিনুলের জায়গায় একজন বোলার বাড়তি খেলানোর সম্ভাবনা সামান্যই। সেক্ষেত্রে ব্যাটিংয়ে বিকল্প আছে আর একজনই, শান্ত। শেখার জন্য এসেছিলেন সফরে; সেখানে তরুণ বাঁহাতি এই ব্যাটসম্যানকে নামতে হচ্ছে সর্বোচ্চ পরীক্ষায়! এই চোট জর্জর দল নিয়ে ম্যাচের ফল নিয়ে ভাবাও কঠিন। তাই কোনো রকমে সিরিজটা শেষ হলেই বাঁচা যায়- এমনটিই যেন এখন বাংলাদেশ দলে মনোভাব!

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দ্বিতীয় টেস্ট,আমূল পরিবর্তন,জরুরি অবস্থা,বাংলাদেশ দল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist