reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০২০

সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী

বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের বাসায় রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সাকিব নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে তা জানিয়েছেন।

গতকাল শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। তার মনের ইচ্ছেপূরণ করতেই নিজ হাতে সেই খাবার রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন শেখ হাসিনা।

খাবারের ছবিতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে রান্না করা পোলাও, রোস্টসহ রসগোল্লা, গুড়ের সন্দেশ, ছানা ও শীতের পিঠা পাঠিয়েছেন সাকিব দম্পতির জন্য। দেশের প্রধানমন্ত্রীর কাছ থেকে এমন ভালোবাসা পেয়ে সাকিব ও শিশির দুজনই আপ্লুত।

ফেসবুকে সাকিব লিখেন, ‘আমি পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান। মাননীয় প্রধানমন্ত্রীর এমন ব্যবহারে আমি নির্বাক। গতদিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর আমার স্ত্রী জানিয়েছিলেন সে এই খাবার খেতে পছন্দ করে। আর সে কারণেই আজ সকালে এ সব খাবার নিজ হাতে তৈরি করে আমাদের জন্য পাঠিয়েছেন তিনি। এর জন্য হাজারবার ধন্যবাদ দিলেও তা যথেষ্ট হবে না। আজীবন বিষয়টি আমার হৃদয়ে ধারণ করব।’

ক্রীড়ামোদী হিসেবে বরাবরই জনপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের প্রতি তার মায়া-মমতা ও ভালোবাসার মাত্রাটা যেন একটু বেশিই। সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজাদের সঙ্গে তার সখ্যতার প্রমাণ মেলে প্রায়ই।

এর আগেও হঠাৎ করে স্টেডিয়ামে গিয়ে খেলোয়াড়দের অনুপ্রেরণা প্রদান করেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে ব্যক্তিগত সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী জানান, নিজ হাতে রান্না করে খাওয়াতে পছন্দ করেন তিনি।

এদিকে, একই ছবি নিজের ফেসবুক প্রোফাইলে আপলোড করেন সাকিবপত্নী শিশিরও। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এর চেয়ে বেশি ভাগ্যবান হওয়া সম্ভব নয়! নিজের ইচ্ছাপূরণের জন্য এর চেয়ে ভালো আর কী হতে পারে! প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যস্ত সময়ের মাঝেই নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন।’

‘গতকাল তার সঙ্গে দেখা করার সময় জিজ্ঞেস করেছিলেন, আমার পছন্দের খাবার কী? তখন উত্তর শুনে বলেছিলেন, তিনি এগুলো নিজ হাতে রান্না করে আমাদের কাছে পাঠাবেন। আমি সত্যিই সপ্তাকাশে অবস্থান করছি এখন! জীবনের শ্রেষ্ঠতম মধ্যাহ্নভোজ হলো। প্রধানমন্ত্রীর এমন ভালোবাসার বিপরীতে ধন্যবাদ জানানোর যথেষ্ট ভাষা জানা নেই আমার।’

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাকিব আল হাসান,শিশির,প্রধানমন্ত্রী,রান্না করা খাবার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close