reporterঅনলাইন ডেস্ক
  ২৭ এপ্রিল, ২০১৯

যেখানে পাবেন টাইগারদের বিশ্বকাপ জার্সি

আগামী মে মাসে শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। এরইমধ্যে চলছে বিশ্বজুড়ে ক্রিকেট ভক্তদের উন্মাদনা। এই উন্মাদনায় বাড়তি কিছু যোগ করে প্রিয় দলের জার্সি। বাংলাদেশও পিছিয়ে নেই। জার্সিতো পাওয়াই যায়, তবে কোথায় পাওয়া যবে— ভক্তদের এই প্রশ্নের উত্তর মিলাতেই শনিবার হাতিরঝিলের ক্রিকেটার্স কিচেনে এক অনুষ্ঠানে জানানো হয় বিশ্বকাপের জার্সি পাওয়ার স্থান সমূহ।

প্রায় দুই দশক পর ফের বিশ্বকাপের আসর বসছে ইংল্যান্ডে। আগামী ৩০ মে থেকে শুরু হচ্ছে ক্রিকেটের সর্বোচ্চ মঞ্চের ১২তম আসর। বিশ্বকাপকে ঘিরে চলছে পুরো দমের প্রস্তুতি। প্রিয় দলের জার্সি কেমন হবে? এ নিয়ে রয়েছে সমর্থকদের রয়েছে বাড়তি আগ্রহ। সে বিষয়টি বিবেচনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্বকাপ জার্সির স্বত্ব দিয়েছিল স্পোর্ট অ্যান্ড স্পোর্টজ নামক প্রতিষ্ঠানের কাছে।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বকাপের এবারের আসরে বাংলাদেশ দল হোম অ্যান্ড অ্যাওয়ে জার্সি পরে মাঠে নামবে। হোম জার্সিটিতে রয়েছে নতুনত্ব। রং মূলত সবুজই থাকছে। তবে অ্যাওয়ে জার্সিটিতে ১৯৯৯ বিশ্বকাপের জার্সির ছোঁয়া থাকছে। তবে এর রং হবে লাল। ২০ বছর আগের ওই জার্সিটি সবুজের রংয়ের ছিল। বুকে রয়্যাল বেঙ্গল টাইগারের মতো ডোরাকাটা ছিল জার্সিটিতে।

স্পোর্ট অ্যান্ড স্পোর্টজের কর্ণধার মেহতাবউদ্দিন আনোয়ার আহমেদ সেন্টু বলেন, বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের জার্সিও সবুজ। এই দুই দলের বিপক্ষে অ্যাওয়ে জার্সি পরে নামবে টাইগাররা।

অফিসিয়াল জার্সি ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতায় রাখতে দাম নির্ধারণ করা হয়েছে ১১৫০ টাকা (ভাট+ট্যাক্সসহ)। হোম অ্যাওয়ে জার্সি ছাড়াও প্র্যাকটিস কিট ও ক্যাপ বিক্রয় করবে প্রতিষ্ঠানটি।

যেসব স্থানে পাওয়া যাবে জার্সি : দেশের দুই শীর্ষ ব্র্যান্ড অঞ্জনস ও জেন্টাল পার্কের প্রায় শতাধিক শো-রুমে মিলবে বাংলাদেশের জার্সি। ক্রেতা সাধারণের জন্য অনলাইন স্টোর থেকেও থাকছে পছন্দের জার্সি কেনার সুযোগ। ক্রিকশপ বিডি ও জার্সি ফ্রিক বিডি এই দুই অনলাইন প্রতিষ্ঠান তাদের বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি করবে জার্সি। এক্সক্লুসিভ পার্টনার ডিমানি অ্যাপের মাধ্যমে জার্সি কিনতে পারবেন ক্রেতারা। এছাড়া রবিন স্পোর্টস অনলাইনের মাধ্যমে সারাদেশে জার্সি বিক্রয় করবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জার্সি,বিশ্বকাপ জার্সি,বাংলাদেশ ক্রিকেট দল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close