reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০১৯

বাঁচা-মরার ম্যাচে বোলিংয়ে ঢাকা

হারলেই বিদায়। এমন কঠিন সমীকরণের সামনে দাঁড়িয়ে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটস। অন্যদিকে আগেই বিপিএলের চলমান ষষ্ঠ আসর থেকে বিদায় নেয় খুলনা টাইটানস। গ্রুপ পর্বের শেষ ম্যাচে জয়ে সমাপ্তি চায় মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন খুলনা টাইটানস।

জয়ে শেষ এবং জয়ে সুপার ফোরে খেলার স্বপ্নকে সামনে রেখেই ঢাকার মুখোমুখি খুলনা। শনিবার সন্ধ্যায় মিরপুর শেরেবাংলায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এই ম্যাচে ঢাকার বিপক্ষে খুলনা যদি জয় পায় তাহলে মাহমুদউল্লাহদের তেমন কোনও লাভ নেই। খুলনার এই জয়ে লাভ হবে রাজশাহী কিংসের।

মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী কিংস, ঢাকা বনাম খুলনা ম্যাচের দিকে তাকিয়ে আছে। মিরাজরা খুলনার জয় দেখার জন্য মুখিয়ে আছেন। তার কারণ ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বর পজিশনে আছে রাজশাহী।

অন্যদিকে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বর পজিশনে আছে ঢাকা ডায়নামাইটস। আজ যদি খুলনার বিপক্ষে ঢাকা হেরে যায় তাহলে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং চিটাগং ভাইকিংসের সঙ্গে সুপার ফোরে খেলবে রাজশাহী।

ঢাকা ডায়নামাইটস

দেশি ক্রিকেটার: সাকিব আল হাসান, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শুভাগত হোম, কাজী অনিক, মিজানুর রহমান, আসিফ হাসান, শাহাদাত হোসেন রাজিব ও নাঈম শেখ।

বিদেশি ক্রিকেটার: সুনিল নারিন, রোভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, হজরতউল্লাহ যাজাই, অ্যান্ড্রু ব্রিচ, ইয়ান বেল।

খুলনা টাইটানস

দেশি ক্রিকেটার: মাহমুদউল্লাহ, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, জহুরুল ইসলাম, তাইজুল ইসলাম, আল-আমিন জুনিয়র, শরিফুল ইসলাম, শুভাশিষ রায়, জুনায়েদ সিদ্দিকী, তানভীর ইসলাম ও মাহিদুল হাসান অংকন।

বিদেশি ক্রিকেটার: ডেভিড মালান, আলী খান, কার্লোস ব্রাথওয়েট, জহির খান, শেরফেন রাদারফোর্ড, লাসিথ মালিঙ্গা, ইয়াসির শাহ ও ব্রেন্ডন টেইলর

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাঁচা-মরার ম্যাচ,বোলিংয়ে ঢাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close