reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০১৯

হারের বৃত্তে আটকা খুলনা

হারের বৃত্ত থেকে বের হতে পারছে না খুলনা টাইটান্স। চট্টগ্রাম ভাইকিংসের বিপক্ষে এবার মাহমুদউল্লাহর দল হেরেছে ২৬ রানে। এ নিয়ে সাত ম্যাচের ছয়টিতেই হার দেখল মাহেলা জয়াবর্ধনের শিষ্যরা। ফলে বিপিএলে প্লে-অফ খেলার স্বপ্নও বলতে গেলে ধূসর হয়ে গেল দলটির।

২১৫ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই বড় বিপদে পড়ে খুলনা টাইটান্স। দলের খাতায় ১৮ রান উঠতেই সাজঘরের পথ ধরেন ৩ ব্যাটসম্যান-পল স্টারলিং (০), আল আমিন (৫) আর জুনায়েদ সিদ্দিকী (১২)। শুরুর সেই ধাক্কা আর সামলে উঠতে পারেনি খুলনা।

১৬ বলে ২৮ রান করে ফিরেন ব্রেন্ডন টেলর। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ঝড় তুলেছিলেন। কিন্তু ২৬ বলে ৩ বাউন্ডারি আর ৪ ছক্কায় তার ৫০ রানের ইনিংসটি বড় লক্ষ্য তাড়া করার জন্য যথেষ্ট ছিল না। অধিনায়ক আউট হওয়ার পরই আসলে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে পড়ে খুলনা।

পরের দিকে ডেডিভ ওয়াইজের ২০ বলে ৪০ (২ চার, ৪ ছক্কায়) আর তাইজুল ইসলামের ২১ বলে ২২ রান পরাজয়ের ব্যবধানটাই যা একটু কমিয়েছে। খুলনা যেতে পেরেছে ৮ উইকেটে ১৮৮ পর্যন্ত। চিটাগং ভাইকিংসের পক্ষে ৪ ওভারে ৩৩ রান খরচায় তিনটি উইকেট নেন পেসার আবু জায়েদ রাহী। ২টি উইকেট শিকার খালিদ আহমেদের।

এর আগে, বিপিএলের ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ২১৪ রানের পুঁজি গড়ে মুশফিকুর রহিমের চিটাগং। মাত্র ৪ রানের জন্য ২০১৩ সালে ঢাকার করা ২১৭ রানকে টপকে যেতে পারেনি তারা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা টাইটান্স,বিপিএল,মাহমুদউল্লাহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close