reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জানুয়ারি, ২০১৯

রংপুর বোলারদের দাপটে ১৩৫ রানে থামলো রাজশাহী

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৩তম ম্যাচে মাঠে ব্যাটিং করতে নেমে বড় রানের স্কোর গড়তে পারেনি রাজশাহী কিংস।

এর আগে টসে জিতে মাশরাফি বিন মুর্তজা বোলিং করার সিদ্ধান্ত নেন। লক্ষ্য ছিল মেহেদী মিরাজের দলকে কম রানে বেঁধে ফেলা। শেষ পর্যন্ত পরিকল্পনায় সফল হয়েছে রংপুরের বোলাররা।

অধিনায়ক মাশরাফি বল হাতেও সামনে থেকে নেতৃত্ব দেন। মাত্র ২২ রানে তুলে নেন ২ উইকেট। বাউন্ডারি খেয়েছেন মাত্র ১টি। রাজশাহী কিংস সংগ্রহ করে ৮ উইকেটে ১৩৫ রান।

টস হেরে রাজশাহী ব্যাটিংয়ে নেমে শুরুতেই অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার আগুন বোলিংয়ের শিকার হয়। ম্যাশের করা ইনিংসের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে ক্যাচ তুলে দিয়ে শফিউল ইসলামের হাতে ধরা পড়েন রাজশাহী অধিনায়ক মেহেদী হাসান মিরাজ (০)। অপর ওপেনার মুমিনুল হককে (১৪) ফেরত পাঠান সোহাগ গাজী। ক্রমেই ভয়ংকর হয়ে উঠছিলেন সৌম্য সরকার। ১৩ বলে ২ চার ১ ছক্কায় ১৮ করা এই হার্ডহিটার মাশরাফির দ্বিতীয় শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরেন।

চাপে থাকা রাজশাহী কিংসকে পথ দেখায় হাফিজ-জাকিরের জুটি। ভুল বোঝাবুঝিতে হাফিজ (২৬) রান-আউট হয়ে গেলে ৪৪ রানের জুটির অবসান হয়। ফরহাদ রেজার বলে বোপারার তালুবন্দি হন লাওরি ইভান্স (২)। পরে আর কেউ বড় রান করতে পারেননি। জাকির হাসান অপরাজিত থাকেন ৩৬ বলে ২ চার ১ ছক্কায় ৪২ রানে।

রংপুরের হয়ে ২টি করে উইকেট নেন মাশরাফি এবং ফরহাদ রেজা। শফিউল আর সোহাগ গাজী নেন ১টি করে উইকেট।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর রাইডার্স,রাজশাহী কিংস,বিপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close