reporterঅনলাইন ডেস্ক
  ২০ মার্চ, ২০১৮

আশরাফুলের ক্যারিয়ার সেরা ইনিংস

লিস্ট ‘এ’ ক্রিকেটে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মোহাম্মদ আশরাফুল। মঙ্গলবার বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের শেষ ম্যাচে ১২৭ রানে থামেন ৩৩ বছর বয়সী এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

মোহামেডানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নামে কলাবাগান ক্রীড়া চক্র। ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আশরাফুল। তার ১২৪ বলের দায়িত্বশীল ইনিংসটিতে ছিল ১৩টি চার ও ৩টি ছক্কার মার।

ঘরোয়া ওয়ানডে ক্রিকেটে অাশরাফুলের আগের সর্বোচ্চ স্কোর ছিল অপরাজিত ১১৮। এটি তার ২৫০তম লিস্ট ‘এ’ ম্যাচ ও অষ্টম সেঞ্চুরি। আন্তর্জাতিক ওয়ানডেতেও এক ইনিংসে এতো রান করতে পারেননি এই ব্যাটিং জিনিয়াস। ১৭৭টি ওয়ানডে খেলা আশরাফুলের নামের পাশে তিনটি সেঞ্চুরি। সর্বোচ্চ ১০৯। টেস্ট ক্রিকেটে ১৯০ রানের ইনিংস খেলেছেন।

ডিপিএলের এবারের আসরে তৃতীয়বার শতক হাঁকালেন নিষেধাজ্ঞা কাটানোর পর থেকে ন্যাশনাল টিমে ফেরার অপেক্ষায় থাকা আশরাফুল। কিন্তু তার দলের অবস্থা শোচনীয় বলা চলে! সুপার লিগের (সুপার সিক্স) দৌড়ে সবার আগে ছিটকে গেছে কলবাগান। ১২ দলের পয়েন্ট টেবিলে একেবারে তলানিতে কলবাগান। ১০ ম্যাচে জয় মাত্র দুটিতে। আট ম্যাচেই সঙ্গী হয়েছে হারের লজ্জা। সব ম্যাচই ছিলেন আশরাফুল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিস্ট ‘এ’ ক্রিকেট,ক্যারিয়ার সেরা ইনিংস,মোহাম্মদ আশরাফুল,ডিপিএল,ঢাকা প্রিমিয়ার লিগ,সেঞ্চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist