reporterঅনলাইন ডেস্ক
  ২৬ ফেব্রুয়ারি, ২০১৮

আইসিসির অনুরোধ রাখলো না ভারত

আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) অনুরোধ রাখলো না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আইসিসি বিসিসিআইকে অনুরোধ করেছিল কলকাতায় আইপিএলের একটি ম্যাচের সময় পরিবর্তনের জন্য। কিন্তু তা মেনে নেয়নি বিসিসিআই।

২২ থেকে ২৬ এপ্রিল কলকাতায় বসছে আইসিসির বার্ষিক সাধারণ সভা। সেই সময় চলবে আইপিএলও। আর সে কারণেই আইসিসি চেয়েছিল সেই সময় যাতে সংস্থার সদস্যরা মাঠে গিয়ে ম্যাচ দেখতে পারে। সে কারণেই এই অনুরোধ করা হয়েছিল।

কিন্তু আইপিএলের সিডিউল অনুযায়ী ওই সময় কলকাতার কোনও হোম ম্যাচ নেই। কলকাতা ১৬ এপ্রিল হোম ম্যাচ খেলার পর আবার খেলবে ৩ মে। ২২ থেকে ২৬ এপ্রিলের মধ্যে হায়দরাবাদ, মুম্বাই, ইন্দোর, বেঙ্গালুরু ও জয়পুরে খেলা হবে। বিসিসিআইয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন, আইসিসি চেয়েছিল সব সদস্য যাতে আইপিএলের একটি ম্যাচ দেখতে পারেন। কিন্তু ওইসময় কোনও হোম ম্যাচ নেই কেকেআরের।

ওই কর্মকর্তা জানিয়েছেন, আইপিএলের একটা ম্যাচের সময় এ দিন পরিবর্তন করতে গেলেই পুরো ফিক্সচারের উপর প্রভাব পড়বে। যে কারণে এই পরিবর্তন সম্ভব হয়নি না। এরমধ্যে এও খবর শোনা যাচ্ছে, পিসিবির চেয়ারম্যান নাজম শেঠীর ভারতে এই মিটিংয়ে আসা নিয়ে। ভারত-পাকিস্তান সম্পর্কের ভিত্তিতেই ভিসা পাওয়া নিয়ে সমস্যা ছিল। তবে তিনি যদি ভিসা না পান তাহলে প্রশ্ন উঠে যাবে সেপ্টেম্বরে এশিয়া কাপে পাকিস্তান দলের আসা নিয়ে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইসিসি,বিসিসিআই,আইপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist